চমকে ভরা শ্রীলংকার বিশ্বকাপ দল

  স্পোর্টস ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১৫:৩৬ | অনলাইন সংস্করণ

মালিঙ্গা,

আসন্ন বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট শ্রীলংকা (এসএলসি)। বৃহস্পতিবার দুপুরে এ দল ঘোষণা করে লংকান বোর্ড। দলে ফিরেছেন মিলিন্দা সিরিবর্ধনে, জেফ্রে ভান্দার্সে ও জীবন মেন্ডিস।

সিরিবর্ধনে ও ভান্দার্সে সবশেষ ওয়ানডে খেলেন ২০১৭ সালের অক্টোবরে। আর মেন্ডিস এ ফরম্যাটে শেষ ম্যাচ খেলেন ২০১৫ বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে। ক্রিকেটের বৈশ্বিক আসরের জন্য বেছে নেয়া লংকান দলে অবশ্য চমক এ ত্রয়ী।

তবে সবচেয়ে বড় চমক সাম্প্রতিক সময়ে নিয়মিত মুখ নিরোশান ডিকভেলা, দানুষ্কা গুনাথিলাকা, দিনেশ চান্দিমাল, উপল থারাঙ্গা ও আকিলা ধনাঞ্জয়ার বাদ পড়া। এছাড়া আছে কয়েকটি নতুন মুখও। নিয়মিতদের মধ্যে রয়েছেন কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা। যদিও ঝাঁকড়া চুলের পেসারের বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় আছে।

ইংল্যান্ডে আসন্ন ক্রিকেটের সর্বোচ্চ আসরের জন্য গেল বুধবার মালিঙ্গাকে সরিয়ে দিমুথ করুনারত্নেকে লংকান দলের অধিনায়ক ঘোষণা করে এসএলসি। এর পরই বিশ্বকাপের আগেই আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেয়ার আভাস দেন তিনি।

স্ট্যান্ডবাই আছেন ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো পেরেরা, কাসুন রাজিথা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা

বিশ্বকাপে শ্রীলংকা স্কোয়াড: দিমুথ করুনারত্নে, অভিষ্কা ফার্নান্দো, লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনাঞ্জয়া ডি সিলভা, জেফ্রে ভান্দার্সে, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, মিলিন্দা সিরিবর্ধনে ও জীবন মেন্ডিস।

স্ট্যান্ডবাই: ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো পেরেরা, কাসুন রাজিথা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×