এবার আইপিএলের ধারাভাষ্যে হাবিবুল বাশার

  স্পোর্টস ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ০৮:৫২ | অনলাইন সংস্করণ

বাশার,

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নানা সময়ে বিভিন্ন ফ্র্যাঞ্জাইজির হয়ে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এবার মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টে ধারাভাষ্য দিতে যাচ্ছেন বাংলাদেশ সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এর আগে ধারাভাষ্য দেয়ার অভিজ্ঞতা ছিল না বাশারের। তবে দীর্ঘদিন ক্রিকেট খেলার মধ্যে থাকায় প্রথমবারের মতো ধারাভাষ্য দেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

টাইগারদের অন্যতম সফল অধিনায়ক বলেন, আমি মনে করি, খুব একটা সমস্যা হবে না। আমার ক্রিকেট খেলার যথেষ্ট অভিজ্ঞতা আছে। আমি তো ক্রিকেট নিয়েই কথা বলব, তাই না? প্রশ্ন রাখেন তিনি।

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার হয়ে বাংলায় ধারাভাষ্য দেবেন বাশার। এ লক্ষ্যে ১৯ এপ্রিল ঢাকা ত্যাগ করবেন তিনি। সাতদিনের জন্য ভারতে থাকার কথা তার।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনেকেই এ নিয়ে মতামত প্রকাশ করছেন।

হাবিবুল বাংলাদেশের হয়ে ৫০টি টেস্ট ও ১১১টি ওয়ানডে খেলেছেন। টেস্টে ৩ হাজার ২৬ ও ওয়ানডেতে ২ হাজার ১৬৮ রান করেছেন তিনি।

মাশরাফি-সাকিবদের ম্যাচ মানেই আতহার আলী খানের প্রাণবন্ত কণ্ঠস্বর। এর আগে তার এমন অভিজ্ঞতা হয়েছে। সাধারণত ইংরেজিতে ধারাভাষ্য দিলেও আইপিএলের দ্বাদশ আসরে তিনিও একই চ্যানেলে বাংলায় ধারাবিবরণী দেন।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×