রক-টেলর সুইফটের সঙ্গে সালাহ

  স্পোর্টস ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ১০:৫২:১৮ | অনলাইন সংস্করণ

ফুটবল খেলেই বিশ্বের সেরা প্রভাবশালী ব্যক্তি বনে গেছেন মোহামেদ সালাহ। সদ্য বিশ্ববিখ্যাত মার্কিন ম্যাগাজিন টাইমস প্রকাশিত ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় ঠাঁই পেয়েছেন তিনি। তার সঙ্গে এ তালিকায় আছেন যুক্তরাষ্ট্রের সাবেক রেসলার দ্য রক ও পপসম্রাজ্ঞী টেলর সুইফট।

কেবল তালিকাতেই নয়, রক-সুইফটের সঙ্গে টাইমস ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছেন সালাহ। তাতে ফুটবল নিয়ে কসরত করা অবস্থায় দেখা যাচ্ছে লিভারপুলের মিসরীয় ফরোয়ার্ডকে। অন্যান্য কভারে আসন হয়েছে অভিনেত্রী সাদ্রা ওহ, সাংবাদিক গেইল কিং, রাজনীতিবিদ ন্যান্সি পিলোসিদের।

১০০ প্রভাবশালীর তালিকায় আছেন সাবেক আমেরিকান প্রেসিডেন্ট বারাক ওমাবার স্ত্রী মিশেল ওবামা, এনবিএ তারকা লিবর্ন জেমস, সকার খেলোয়াড় অ্যালেক্স মরগান, টেনিস তারকা নাওমি ওসাকা, মিডল ডিসটেন্ট রানার কস্টার সেমেনিয়া, গলফার ও গেমার রিচার্ড টাইলার ব্লেভিন্স প্রমুখ।

সালাহকে সেই তালিকায় বা কভারে স্থান দিয়েই থামেনি টাইমস। তাকে আরও সম্মানিত করেছে প্রভাবশালী ম্যাগাজিনটি। সোশ্যাল মিডিয়া টুইটারে তার কভার ফটোও পোস্ট করেছে। তাতে কর্তৃপক্ষ লিখেছে- মানুষ সবসময় তোমার কাছ থেকে বড় কিছু আশা করে। বাচ্চাদের দেখ, ওরা তোমার টি-শার্ট পরে এবং একদিন তোমার মতো হওয়ার স্বপ্ন দেখে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত