ফেসবুকে তাসকিনের স্বপ্নিল স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ১১:৫৬ | অনলাইন সংস্করণ

তাসকিন,

স্বপ্নবাজ! তাই স্বপ্ন দেখেন। এত কিছুর পরও হাল ছাড়ছেন না তাসকিন আহমেদ। সামনে লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

সময়টা বড্ড বাজে যাচ্ছিল। বিপিএল দিয়ে ফর্মে ফেরা। দলে ডাক, এরপর আবার ইনজুরি। স্বপ্নাতুর চোখে এক-দু পা করে এগিয়ে যান। লড়াই করেন চোটের সঙ্গে। পুরোপুরি ফিট না হলেও একে একপাশে সরিয়ে রেখে মাঠে ফেরেন। লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এক ম্যাচও খেলেন। লক্ষ্য একটাই, বিশ্বকাপের আগে নিজেকে সর্বোচ্চ ফিট করে তোলা। কিন্তু বিধিবাম! এর মাঝেই দল ঘোষণা হয়ে যায়। ১৫ সদস্যের বিশ্বকাপ দলে ঠাঁই হয় না তার।

এরপর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তাসকিন। লুকাতে পারেননি কান্না। মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। বিশ্বকাপ নিয়ে কতটা স্বপ্ন দেখেন, সেটা জানান দেন সবাইকে।

অবশ্য বাস্তবতা বুঝতে সময় নেননি তাসকিন। এরই মাঝে নিজেকে বুঝিয়েছেন। এখন সামনের লড়াইয়ের জন্য প্রস্তুত হতে চান তিনি। জানিয়েছেন, যত ঝড়ই আসুক, স্বপ্নকে নষ্ট হতে দেবেন না ডানহাতি পেসার। নিরন্তর ছুটতে চান এর পিছু পিছু।

কীভাবে লড়াই করবেন সোশ্যাল মিডিয়া ফেসবুকে তা সবার সঙ্গে শেয়ার করেছেন তাসকিন। এ নিয়ে নিজের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। তাতে লিখেছেন, স্বপ্ন তোমার পিছু ছাড়ব না, আমি অবিচল ছুটে যাব হারব না, যতই আসুক বাধা করি অতিক্রম, অবাক পৃথিবী জেনো আমিই ব্যতিক্রম। আমি মুক্ত চিরস্বাধীন চিত্তে - রাখনি করে বন্দি বৃত্তে - প্রবৃত্তি সাবৃত্তি দূর্বৃত্তের আবৃত্তি - মিত্রে তৃমাত্রিক মৃত্যু চিত্র !

তবে এগুলো তাসকিনের নিজস্ব কোনো কথা নয়। এটি একটি গানের কয়েকটি লাইন। পরের অংশটুকুও স্ট্যাটাসে দিয়েছেন তিনি। এই কথাগুলোর মাঝেই নতুন উদ্যম খুঁজে ফিরছেন দলে জায়গা হারানোর ব্যথায় কাতর ২৪ বছর বয়সী ক্রিকেটার।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×