ইউসুফ পাঠানের সঙ্গে জুমার নামাজে বিশ্বসেরা সেই স্পিনার

  স্পোর্টস ডেস্ক ১৯ এপ্রিল ২০১৯, ১৮:৫৭ | অনলাইন সংস্করণ

রশিদ খান

বর্তমান ক্রিকেট বিশ্বের উদীয়মান দল আফগানিস্তান। গত বছর টেস্ট ক্রিকেটে পদার্পন করে যুদ্ধবিধ্বস্ত দলটি। দলের অন্যতম সেরা খেলোয়াড় রশিদ খান। ছোট দেশের বড় তারকা হিসেবেই পরিচিত এই লেগ স্পিনার। আইসিসির বর্তমান ওয়ানডে র‌্যাংকিং অনুসারে বিশ্বসেরা অলরাউন্ডার তিনি।

আর শুধু বোলিং র‌্যাংকিংয়ে তৃতীয় তিনি। তবে স্পিনারদের মধ্যে তিনিই শীর্ষে। দ্বিতীয় সেরা স্পিনার হিসেবে রয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ইমরান তাহির।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত খেলছেন রশিদ খান। আইপিএল খেলতে বর্তমানে ভারতে অস্থান করছেন এই মুসলিম ক্রিকেটার।

ভারতীয় ক্রিকেট দলে ‘সাবেক’ হয়ে যাওয়া ইউসুফ পাঠানের সঙ্গে আজ শুক্রবার পবিত্র জুম্মার নামাজ আদায় করে সেলফি তুলে নিজের ভেরিফায়েড টুইটারে পোস্ট করেছেন রশিদ খান।

সেই ছবিতে রশিদ খান ও ইউসুফ পাঠানের সঙ্গে আরও দুইজনকে দেখা যাচ্ছে। তাদের পরিচয় জানা যায়নি। চারজনেই জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে সেলফিতে পোজ দেন।

ছবির ক্যাপশনে রশিদ খান লেখেন, ‘জুম্মা মোবারক।’

দুপুর ১টা ৫৫ মিনিটে ছবিটি পোস্ট দেয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় চলে আসে। চার ঘণ্টার ব্যবধানে সাড়ে ৪ হাজারের বেশি লাইক পড়ে। ১৭১ জন রিটুইট করেন।

হেদায়েত নামে একজন লেখেন, আমার দুই ফেভারিট ক্রিকেটার।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×