রিয়ালে রোনাল্ডোর ভবিষ্যৎ জানালেন মার্সেলো

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০৬ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো,

চলতি মৌসুম ভালো কাটছিল না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এ সপ্তাহের আগ পর্যন্ত লা লিগায় করেছিলেন মাত্র ৪ গোল। গত শনিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে হ্যাটট্রিক করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি। এখন তার বয়স ৩৩। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে- আর কতদিন রিয়াল মাদ্রিদে থাকবেন সিআর সেভেন?

এ নিয়ে বিস্তারিত জানালেন ক্লাব সতীর্থ মার্সেলো। বললেন, আরও অনেক বছর রিয়ালে থাকছেন রোনাল্ডো।

শোনা যাচ্ছে, রিয়ালে অসুখী রোনাল্ডো। করসংক্রান্ত ঝামেলা, দলে মনের মতো ফুটবলার না পাওয়া ও বেতন নিয়ে বনিবনা না হওয়ায় প্রিয় ক্লাব ছাড়ছেন তিনি। ভিড়ছেন সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে।

মার্সেলো বলেন, ‘আমি জানি না এর সত্যতা কতটুকু। মনেও করি না- এখানে সে অসুখী। দলকে সাহায্য করতে সর্বোচ্চই উজাড় করে দিচ্ছে। ও পরিপূর্ণ ফুটবলার। তার পারফরম্যান্স আমলে নিলে তা সহজেই বোঝা যায়। সতীর্থরাও তাকে যথাসাধ্য সহায়তা করে যাচ্ছে।’

ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার বলেন, ‘গোটা বিশ্ব জানে- রোনাল্ডো কোন মাপের খেলোয়াড়। কী করতে সক্ষম ও। ক্লাবের হয়ে করা তার কীর্তির দিকে দৃষ্টিপাত করলেই তা প্রতীয়মাণ হয়। আমি মনে করি না রিয়ালে সে অসন্তুষ্ট।’

চলতি মৌসুমে শুরুর দিকে ফর্মে ছিলেন না রোনাল্ডো। তার অফফর্মে লিগে সুবিধাও করতে পারেনি রিয়াল। লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে পিছিয়ে পড়েছে যোজন যোজন। কোপা ডেল রে থেকেও ছিটকে গেছে।

এখন স্বপ্ন হয়ে আছে চ্যাম্পিয়নস লিগ শিরোপা। আগামী বুধবার ইউরোপ-সেরা প্রতিযোগিতাটির দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে দলটি। এতে অনন্য নৈপুণ্য প্রদর্শন করে লস ব্লাঙ্কোজদের জয় উপহার দেবেন পর্তুগিজ যুবরাজ বলে মনে করেন মার্সেলো।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.