আফগানিস্তান-জিম্বাবুয়ে ম্যাচে অবাক কাণ্ড!

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

আফগানিস্তান,

দুই দলের জয়-পরাজয়ে মিল থাকাটা স্বাভাবিক। তাই বলে এ রকম! আফগানিস্তান-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে চোখ রাখলে অবাক না হয়ে উপায় কী!

প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়েকে ১৫৪ রানে হারিয়েছিল আফগানিস্তান। দ্বিতীয় ওয়ানডেটি যেন তারই কপি। এ ম্যাচে ঠিক ১৫৪ রানেই আফগানদের হারিয়েছেন জিম্বাবুইয়ানরা।

শুধু কী তাই- দুই ম্যাচেই দুদলের সংগ্রহ এক। টস ভাগ্য এক। সেঞ্চুরির সংখ্যাও এক।

প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৩৩৩ রানের পাহাড় গড়ে আফগানিস্তান। দলের হয়ে সেঞ্চুরি হাঁকান রহমত শাহ (১১৪)। জবাবে ১৭৯ রানে গুটিয়ে যায় জিম্বাবুয়ে। হারের ব্যবধান ১৫৪ রান।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে স্কোর বোর্ডে ৩৩৩ রান তোলে জিম্বাবুয়ে।সেঞ্চুরি তুলে নেন ব্রেন্ডন টেলর (১২৫)। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে আফগানিস্তান অলআউট হয় ঠিক ১৭৯ রানে। পরাজয়ের ব্যবধান ১৫৪।

মোট সংগ্রহ ও রেজাল্টের হিসাবে ভ্রু কুচকানো মিল থাকলেও ম্যাচ দুটিতে যথেষ্ট অমিল দৃশ্যমান। প্রথম ম্যাচে ৩৪.৪ ওভারে অলআউট হয় জিম্বাবুয়ে। পরের ম্যাচে আফগানিস্তান গুটিয়ে যায় ৩০.১ ওভারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter