এমন মার আগে কাউকে মারতে দেখিনি: কোহলি (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ২১ এপ্রিল ২০১৯, ০৭:১২ | অনলাইন সংস্করণ

কোহলি,

চলতি আইপিএলে ফর্মের মগডালে আছেন আন্দ্রে রাসেল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষেও তোপ দাগিয়েছেন তিনি। গেল শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে দলটির বিপক্ষে ম্যাচের শেষদিকে ঝড় তোলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। খেলেন মাত্র ২৫ বলে ৬৫ রানের ঝড়ো ইনিংস। এ পথে ৯ ছক্কার বিপরীতে ২ চার মারেন এ হার্ডহিটার।

রাসেলের এই মার দেখে হতভম্ব বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেন, শেষদিকের ওভারগুলো কঠিন ছিল। বিশেষ করে ইডেন গার্ডেনের মতো মাঠে। এখানকার পিচ শক্ত। আউটফিল্ড ফাস্ট। ফলে বল দ্রুত এদিক ওদিক যায়। যাহোক, এরকম দুরন্ত ইনিংস উপহার দেয়ার জন্য রাসেলের কৃতিত্বকে কুর্নিশ জানাতেই হয়। সে এত জোরে বলগুলো উড়িয়ে মাঠের বাইরে ফেলছিল যা অন্য কাউকে মারতে দেখিনি।

রাসেলের এমন মারের দিনে অবশ্য শেষ হাসি হাসতে পারেনি কলকতা। ১০ রানে হেরে গেছে বলিউড কিং শাহরুখ খানের দল। ফলে ফের জয়ের দেখা পেয়েছে বেঙ্গালুরু। মূলনায়ক বিরাট কোহলি। মাত্র ৫৮ বলে তুলে নেন অসাধারণ সেঞ্চুরি। ইনিংসটি সাজানো ছিল ৯ চার ও ৪ ছক্কায়।

বিরাট বলেন, ইডেনে জয় পেয়ে দারুণ লাগছে। এখানে এসে জিতে ফেরাটা গুরুত্বপূর্ণ ছিল। শেষদিকে জটিল পরিস্থিতি তৈরি হয়েছিল। সেক্ষেত্রে বোলারদের ওপর আস্থা রাখতেই হতো। ফলে আতঙ্কিত হইনি। বিষয়টা বোলারদের ওপরেই ছেড়ে দিয়েছিলাম।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×