যে কারণে কোহলিকে ‘লিটল বিস্কুট’ বলে ডাকছেন সবাই

  স্পোর্টস ডেস্ক ২২ এপ্রিল ২০১৯, ১১:০৯ | অনলাইন সংস্করণ

কোহলি,

বিরাট কোহলির ডাকনাম কী? এমন প্রশ্নের সঠিক উত্তর দেয়ার লোকের অভাব হবে না। ছোটবেলা থেকে তাকে ‘চিকু’ নামে ডাকা হয়। মিডিয়ার বদৌলতে এতদিনে তা জেনে গেছেন সবাই। সম্প্রতি বিরাটকে কিং কোহলি নামেও ডাকতে শুরু করেন অনেকে।

তবে শুক্রবার রাতে তার নতুন ডাকনাম আবিষ্কার করেছেন ভক্তরা। সেই নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বইছে আলোচনার ঝড়। কোহলির নতুন নাম ‘লিটল বিস্কুট’। তাকে এই নাম দিয়েছেন র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে তার দীর্ঘদিনের সতীর্থ এবি ডি ভিলিয়ার্স।

চোটের কারণে গেল শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে পারেননি এবি। ডাগআউটে বসে দেখেন দলের জয়। অনবদ্য জয়ের নায়ক কোহলি। তার নান্দনিক ব্যাটিং ভীষণ মুগ্ধ করেছে প্রোটিয়া কিংবদন্তিকে।

ওই ম্যাচে ঝড়ো সেঞ্চুরি হাঁকান কোহলি। মাত্র ৫৮ বলে তুলে নেন অনিন্দ্যসুন্দর সেঞ্চুরি। ইনিংসটি সাজানো ছিল ৯ চার ও ৪ ছক্কায়। তার টর্নেডোর বেগ অতিক্রম করতে পারেনি আন্দ্রে রাসেলে সাইক্লোনের গতিও। ক্যারিবীয় বিগহিটারের ২৫ বলে ৬৫ রানের ঝড়ো ইনিংসও হার মানে। এ পথে ৯ ছক্কার বিপরীতে ২ চার মারেন তিনি।

চাক্ষুস সেই ঝড়-তুফান দেখার পর বেঙ্গালুরু অধিনায়ককে লিটল বিস্কুট নামে সম্বোধন করেন ডি ভিলিয়ার্স। সোশ্যাল মিডিয়া টুইটারে কোহলিকে ‘লিটল বিস্কুট’ নামে অভিহিত করেন তিনি। ভারতীয় অধিনায়কের নব নামটি মনে ধরেছে সমর্থকদের। এ নিয়ে ভার্চুয়াল জগতে মেতে আছেন তারা।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×