শ্রীলংকায় সিরিজ বোমা হামলা, হৃদয়ে রক্তক্ষরণ শোয়েবের

  স্পোর্টস ডেস্ক ২২ এপ্রিল ২০১৯, ১১:৩৮ | অনলাইন সংস্করণ

শোবেব,

শ্রীলংকায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা ২৯০ ছাড়িয়েছে। রোববার সকাল থেকে দেশটির গির্জা ও বিলাসবহুল পাঁচতারকা হোটেলসহ বিভিন্ন স্থানে আটটি বিস্ফোরণ হয়েছে।

ইস্টার সানডেতে লংকায় সেসব হামলার ঘটনায় শোকস্তব্ধ ক্রিকেটবিশ্ব। যে যার মতো করে সমবেদনা জানাচ্ছেন রথী-মহারথীরা। এবার শোক জানালেন পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার। মাধ্যম হিসেবে তিনিও বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া।

এক টুইটবার্তায় সর্বকালের দ্রুতগতির ফাস্ট বোলার বলেন, ইস্টারে শ্রীলংকায় গির্জা ও হোটেলে ভয়াবহ হামলার কথা শুনে আমার হৃদয়ে রক্তক্ষরণ হয়। এটি একটি খুবই সুন্দর দেশ। সেখানকার মানুষ শান্তিপ্রিয়। পাকিস্তান দলের সঙ্গে আমি কয়েকবার দেশটিতে ভ্রমণ করেছি। অন্য কাজেও সেখানে গিয়েছি। আহত, নিহত ও ভুক্তভোগীদের জন্য একরাশ ভালোবাসা, অসীম প্রার্থনা ও সর্বাত্মক শুভকামনা রইল।

শ্রীলংকায় ক্যাথলিক গির্জা এবং বিলাসবহুল হোটেল ও অন্য স্থাপনায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় এখন পর্যন্ত নিহত হয়েছেন ২৯০ জনের বেশি। আহত হয়েছেন কয়েকশত মানুষ। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

এসব হামলার সঙ্গে জড়িত সবাই লংকান নাগরিক বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে। সোমবার সকালে একটি মসজিদেও হামলার খবর পাওয়া গেছে।

ঘটনাপ্রবাহ : শ্রীলংকায় গির্জা ও হোটেলে সিরিজ হামলা

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×