বিশ্বকাপ খেলতে যাওয়া নিয়ে বিপাকে কোহলিরা

  স্পোর্টস ডেস্ক ২২ এপ্রিল ২০১৯, ১৫:৪১ | অনলাইন সংস্করণ

ভারত,

কয়েক মাস ধরে তীব্র আর্থিক সংকটে ভুগছিল জেট এয়ারওয়েজ। তা কাটিয়ে উঠতে না পারায় অনির্দিষ্টকালের জন্য সেবা বন্ধ করে দিয়েছে বিমান সংস্থাটি। এতে কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার মানুষ। বিপাকে পড়েছে কয়েক হাজার পরিবার। একইসঙ্গে বেকায়দায় পড়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিসিআই)।

গেল বুধবার থেকে সব ধরনের সেবা বন্ধ রেখেছে জেট এয়ারওয়েজ। কবে নাগাদ সেবাদান শুরু হবে তাও জানায়নি সংস্থাটি। অথচ সংস্থাটির বিমানে চড়েই বিশ্বকাপ খেলতে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। এ জন্য অ্যাডভান্স বুকিংও দিয়ে রেখেছিল বিসিসিআই।

আগামী ২২ মে জেটের বিমানে দেশত্যাগের কথা ছিল কোহলিদের। কিন্তু বিমান সংস্থাটিই এখন বন্ধ। ফলে বেকায়দায় তাদের বিশ্বকাপ যাত্রা। ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর, শেষ মুহূর্তে বিকল্প সন্ধান করছে বোর্ড। তবে প্রচুর হিমশিম খেতে হচ্ছে কর্তাদের।

আইপিএলের দ্বাদশ আসর শেষে ২২ মে ইংল্যান্ডে যাবে টিম ইন্ডিয়া। ২৫ মে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা তাদের। তাই আগভাগেই এয়ারওয়েজে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট কেটে রেখেছিল বিসিসিআই। তবে বিমান সংস্থাটি পরিষেবা বন্ধ করে দেয়ায় এখন বিকল্প ভাবতে হচ্ছে বোর্ডকে।

অবশ্য এত কম সময়ে ৩০টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করা মুখের কথা নয়। তবে বিসিসিআই আশাবাদী, সময়মতো ঠিকই সমস্যার সমাধান হয়ে যাবে। মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, কাজটা চ্যালেঞ্জিং। তবে আমরা আশাহত নই। সময়মতোই বিশ্বমঞ্চে পারফরমের উদ্দেশে পৌঁছে যাবে দল।

জেটের বিকল্প হিসেবে ফ্লাই এমিরেটস ও ভার্জিন এয়ারলাইনসের সঙ্গে যোগাযোগ করেছে বিসিসিআই। ৩০টি না পাওয়া গেলেও কমপক্ষে ২৫টি বিজনেস ক্লাসের টিকিট জোগাড় করার চেষ্টা চালাচ্ছেন হর্তাকর্তারা। যেভাবেই হোক অন্তত ক্রিকেটার, কোচ ও ফিজিওদের পাঠানোর চেষ্টা করছেন তারা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×