সরফরাজকে শুভেচ্ছা জানিয়ে যা বললেন ইমরান খান

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০৯:৩৭ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

প্রধানমন্ত্রী হিসেবে এখন পুরো দেশের দায়িত্ব সামলাচ্ছেন ইমরান খান। তবে দিনশেষে তিনি একজন ক্রিকেটারই। স্বাভাবিকভাবেই পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে চিন্তিত বিশ্বকাপজয়ী অধিনায়ক।

উদ্বিগ্ন হওয়াটাও যুক্তিসঙ্গত। সামনে বিশ্বকাপ অথচ এর আগে দল ফর্মে নেই। এরই মধ্যে বৈশ্বিক আসরের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সঙ্গত কারণে অতীত নিয়ে পড়ে থাকলে তো চলবে না। সামনে আগাতে হবে। তাই বর্তমান ক্রিকেটারদের আশীবার্দ করেছেন ইমরান খান।

পাশাপাশি বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়ে বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদকে তিনি বলেন, তুমি দেশের নেতা। পুরো জাতি তোমার দিকে তাকিয়ে থাকবে। একজন নেতা যখন ভালো খেলে, তখন তার সতীর্থদের থেকেও সহজেই সেরাটা বেরিয়ে আসে।

আগামী ২৩ এপ্রিল ৮৩ দিনের সফরে ইংল্যান্ডে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। সফরে ইংল্যান্ডে স্বাগতিকদের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবেন সরফরাজ বাহিনী।

দ্বিপক্ষীয় সিরিজ শেষে ২০১৯ বিশ্বকাপে অংশগ্রহণ করবেন তারা। উদ্বোধনী দিনের পরের দিন ৩১ মে কার্ডিফে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবেন বাবর-হাসনাইনরা।