কবে ফিরছেন সাকিব

  স্পোর্টস ডেস্ক ২৩ এপ্রিল ২০১৯, ১৪:৩৪ | অনলাইন সংস্করণ

সাকিব,

বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়ে গেছে। গেল সোমবার প্রথম দিন উপস্থিত ছিলেন মাত্র পাঁচ ক্রিকেটার। চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) কারণে অনুশীলনে অংশ নেননি ১১ জন। আর আইপিএল খেলতে ভারতে থাকায় ছিলেন না সাকিব আল হাসান।

এবারের আইপিএলে ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন না সাকিব। তাই তাকে দেশে ফিরতে চিঠি দিয়েছিল বিসিবি। প্রাথমিকভাবে জানা গিয়েছিল প্রস্তুতি ক্যাম্প শুরুর আগেই দেশে ফিরবেন তিনি। কিন্তু ক্যাম্প শুরুর পর দিনও ফেরেননি। তো কবে ফিরবেন?

অবশেষে সেই উত্তর পাওয়া গেল। টানা আট ম্যাচ সাইডবেঞ্চ গরম করা সানরাইজার্স হায়দরাবাদের পরবর্তী দুই ম্যাচের একাদশে থাকছেন সাকিব। দেশে ফিরবেন ২৮ এপ্রিল। মঙ্গলবার তার শ্রদ্ধাভাজন ও শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাকিবের একান্ত অনুরোধে গেল ১৩ এপ্রিল হায়দরাবাদ গিয়েছিলেন সালাউদ্দিন। সেখানে শিষ্যের খরচেই ১০ দিন থেকে গত রাত সোয়া ৮টায় দেশে ফিরেছেন তিনি। প্রাথমিকভাবে পরিকল্পনা ছিল, তাকে নিয়েই ফিরবেন কোচ। তবে বাদ সেঁধেছে ফ্র্যাঞ্চাইজি। কারণটিও পরিষ্কার। দল ছেড়ে নিজ নিজ দেশে ফিরে যাচ্ছেন দুই তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। তারা চলে যাওয়ার দোরগোড়ায় পৌঁছায় টাইগার ক্রিকেটারকে একাদশে নেয়ার পরিকল্পনা করেছে কর্তৃপক্ষ।

হায়দরাবাদের আসন্ন ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলছেন সাকিব। আজ রাত সাড়ে ৮টায় মুখোমুখি হবে দুদল। শুধু তাই নয়, আগামী ২৭ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষেও খেলবেন তিনি। পরের দিন দেশে ফিরবেন সাকিব।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের উদ্দেশে আগামী ১ মে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। মূলত সে কারণেই ২৮ এপ্রিল দেশে ফিরে আসবেন সাকিব।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×