বিশ্বকাপ খেলতে সবার আগে ইংল্যান্ড গেল পাকিস্তান

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ১৮:৫১ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে যাত্রার আগে পাকিস্তান ক্রিকেট দল। ছবি: টুইটার

আইসিসি বিশ্বকাপ উপলক্ষে সবার আগে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তবে বিশ্বকাপ খেলতে সবার আগে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল। এই সফরে ৮৩ দিন ইংল্যান্ডে অবস্থান করবে পাকিস্তান ক্রিকেট দল। 

সোমবার মধ্যরাতে ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা করেন পাকিস্তানের ক্রিকেটাররা। সরফরাজদের ইংল্যান্ড সফরে যাওয়ার বিষয়টি টুইটবার্তায় নিশ্চিত করে পিসিবি। 

৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান। বিশ্বকাপের আগে কাউন্টি ক্রিকেটের বিপক্ষে প্রস্তুতিমূলক তিনটি ম্যাচ এবং ইংল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। 

আগামী ২৭ ও ২৯ এপ্রিল হবে কাউন্টি দলের বিপক্ষে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ। তৃতীয় ম্যাচটি হবে ১ মে। এরপর ৫ মে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৮ মে।   

বিশ্বকাপে পাকিস্তানের দল

মোহাম্মদ হাফিজ, ইমাম-উল-হক, বাবর আজম, আবিদ আলী, ফখর জামান, সরফরাজ আহমেদ (অধিনায়ক), হারিস সোহেল, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান ও শাহীন শাহ আফ্রিদি।