অবশেষে হায়দরাবাদের একাদশে ফিরলেন সাকিব

  স্পোর্টস ডেস্ক ২৩ এপ্রিল ২০১৯, ২০:০৬ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান

একটানা আট ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর একাদশে জায়গা পেলেন সাকিব আল হাসান। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলার সুযোগ পেলেন সাকিব।

আইপিএলের চলতি আসরের ৪১তম ম্যাচে মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ও ভুবেনেশ্বর কুমারের নেতৃত্বাধীন হায়দরাবাদ।

মঙ্গলবার চেন্নাইয়ে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে হায়দরাবাদকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন স্বাগতিক দলের অধিনায়ক ধোনি।

এবারের আইপিএলে এক ম্যাচ খেলার পর বাদ পড়ে যান সাকিব। অবশেষে মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের ১০ম ম্যাচে একাদশে ফিরলেন সাকিব।

আগামী ২৭ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষেও সাকিব আল হাসানের খেলার সম্ভাবনা রয়েছে।

চলমান আইপিএলে সুবিধাজনক অবস্থানে রয়েছে হায়দরাবাদ। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৬টিতে জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে দলটি। সেখানে শীর্ষ তিনটি দলই খেলেছে ১০টি করে ম্যাচ।

অরেঞ্জ আর্মিদের সাফল্যের মূল দুই কাণ্ডারি অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার ও ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টো। বিশ্বকাপের কারণে তারা দ্রুতই দেশে ফিরে যাবেন। তাদের অবর্তমানে হায়দরাবাদের অন্যতম ভরসা সাকিব।

যেকারণে জাতীয় দলের ক্যাম্প শুরু হলেও দেশে ফিরতে পারছেন না সাকিব। ভারত থেকে সরাসরি আয়ারল্যান্ডে গিয়ে ত্রিদেশীয় সিরিজে অংশ নেবেন তিনি।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×