আইপিএল ম্যাচে গ্যালারিতে অভিনেত্রীর কাণ্ড, অতঃপর...

  স্পোর্টস ডেস্ক ২৩ এপ্রিল ২০১৯, ২২:০৩ | অনলাইন সংস্করণ

প্রশান্তি

গ্যালারিতে বসে তুলনামূলক বেশি হৈ-হুল্লোর, চেঁচামেচি করলে অন্য সমর্থকদের জন্যও অসহনীয় যন্ত্রণার হতে পারে। আর এসব কারণে সতর্ক করা সত্ত্বেও ক্ষান্ত হননি অভিনেত্রী প্রশান্তি। যে কারণে সন্তোষ উপাধ্যায়ের অভিযোগের ভিত্তিতে প্রশান্তি ও তার সঙ্গীদের বিরুদ্ধে ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। সেই ম্যাচ দেখতে গিয়ে বন্ধুবান্ধবের সঙ্গে হৈ-হুল্লোড় করতে গিয়ে আইনি সমস্যায় পড়েন তেলুগু অভিনেত্রী প্রশান্তি।

প্রশান্তি ও তার পাঁচজন বন্ধুর বিরুদ্ধে অভিযোগ করেছেন সন্তোষ উপাধ্যায় নামে এক সমর্থক। তার অভিযোগ, খেলা দেখায় সমস্যা তৈরি করছিলেন ওই অভিনেত্রী ও তার বন্ধুরা। একাধিকবার অনুরোধ করা সত্ত্বেও অভিনেত্রীকে নিশ্চুপ রাখা যায়নি। নিরাপত্তায় নিয়োজিত থাকা পুলিশ তাদের একাধিকবার নিষেধ করলেও তারা তাতে কর্ণপাত করেননি।

উল্টো জনপ্রিয় অভিনেত্রী সন্তোষকে হুমকি ও গালাগাল দেন বলে অভিযোগ। সন্তোষের অভিযোগ, অভিনেত্রী মদ্যপ ছিলেন। বারবার চেয়ারে উঠে খেলা দেখায় সমস্যা তৈরি করছিলেন। প্রশান্তিদের এই ঘটনা গ্যালারিতে থাকা সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×