ধোনিকে নিয়ে অবাক করা তথ্য দিলেন কপিল

  স্পোর্টস ডেস্ক ২৪ এপ্রিল ২০১৯, ১২:০০ | অনলাইন সংস্করণ

ধোনি,

অনন্য অধিনায়কত্বে ১৯৮৩ সালে ভারতকে প্রথমবার বিশ্বকাপ জেতান কপিল দেব। দলটিকে দ্বিতীয় বিশ্বকাপ জেতান মহেন্দ্র সিং ধোন। ২০১১ সালে তার নেতৃত্বে প্রায় ২৮ বছর পর বিশ্ব শিরোপা জেতে টিম ইন্ডিয়া। এর আগে ২০০৭ সালে ক্যাপ্টেন কুলের নেতৃত্বেই টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারত। ওর ক্যাপ্টেন্সিতেই টেস্ট র‌্যাংকিংয়ে একনম্বরে ছিলেন মেন ইন ব্লুরা।

স্বাভাবিকভাবেই দেশকে দুটি বিশ্বকাপ এনে দেয়া ধোনির প্রশংসায় পঞ্চমুখ কপিল। আইএএনএসকে দেয়া বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন, আমি ধোনির ব্যাপারে সেরকম কিছু বলতে চাই না। আমার মতে, সে দেশের অনেক ভালো সেবা করেছে। তাই তাকে সম্মান করা উচিৎ।

এবারের বিশ্বকাপ স্কোয়াডেও আছেন ধোনি। ধরে নেয়া হচ্ছে, এটিই তার শেষ বিশ্বকাপ! এ বিষয়ে কথা বলতে গিয়েই অবাক করা তথ্য দিয়েছেন কপিল। তিনি বলেন, কেউ জানে না, সে কতদিন খেলবে। ও কতদিন খেলতে চায়। ওর শরীর কতদিন এই কাজে সায় দেবে। তবে তার মতো কোনো ক্রিকেটার এতটা দেশের সেবা করতে পারেনি। আমাদের তাকে সম্মান করা উচিৎ। ওকে শুভকামনা জানানো উচিৎ। আমি আশা করছি, এবারো বিশ্বকাপ জিতবে মাহি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×