অবসর নিলে তবেই সেই মন্ত্র ফাঁস করবেন ধোনি

  স্পোর্টস ডেস্ক ২৪ এপ্রিল ২০১৯, ১৪:২৫ | অনলাইন সংস্করণ

ধোনি,

আইপিএলে স্বপ্নের রেসে রয়েছে চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্টের প্রথম সংস্করণ থেকেই সাফল্য অব্যাহত আছে কিংসদের। এবারো জয়রথ ছুটছে তাদের। এ মুহূর্তে চলমান আসরে পয়েন্ট তালিকায় শীর্ষে আছেন তারা। তো সাফল্যের রসায়ন কী?

প্রশ্নটা করা হয়েছিল চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। জবাবে তিনি যা বললেন তাতে রহস্য থেকেই গেল। ফাঁস না করে বললেন, অবসরের পর সেই সাফল্যের মন্ত্র ফাঁস করব। যতদিন না তা গ্রহণ করছি, ততদিন তা রহস্য হিসেবেই থাক।

ধোনির নেতৃত্বে আইপিএলে এখন পর্যন্ত তিনবার চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। প্লে অফে পৌঁছেছে সবচেয়ে বেশিবার, নয়বার। ফাইনালে উঠেছে সাতবার। অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি এতবার শিরোপা নির্ধারণী ম্যাচে খেলার ছাড়পত্র পায়নি।

গেল মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জেতার পরে ধোনিকে পুরস্কার বিতরণী মঞ্চে প্রশ্নটা ছুড়ে দেয়া হয়েছিল, দলের সাফল্যের মূলমন্ত্র কী? জবাবে তিনি বলেন, সবাইকে যদি সেটা বলে দিই, তাহলে চেন্নাই তো আমাকে নিলামে কিনবেই না।

অরেঞ্জ আর্মিদের হারিয়ে এবারের টুর্নামেন্টে সবার আগে শেষ চারে পৌঁছে গেছে চেন্নাই। খেলা শেষে ক্যাপ্টেন কুল বলেন, ভক্ত ও ফ্র্যাঞ্চাইজির সমর্থনটাই আসল। সাফল্যের জন্য সমর্থকদের কৃতিত্ব দিতেই হবে। এর বেশি কিছু বলা সম্ভব নয়।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×