আম্পায়ারের পকেটেই পাওয়া গেল সেই বল! (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ২৫ এপ্রিল ২০১৯, ০৪:০৭ | অনলাইন সংস্করণ

বল

মাঠে বল নেই। বলের কোনো হদিস না পেয়ে অনেকটা সময় পার হওয়ার পর নিয়ে আসা হয় নতুন বল। তখনই যেন পকেটে বল রাখার কথা মনে হয়ে যায় আম্পায়ারের।

এ নিয়ে ধারাভাষ্যকাররাও নানা রসিকতায় মেতে উঠেন।

আইপিএলের কিংস ইলিভেন পাঞ্জাব বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচে এমন ঘটনা ঘটে।

ব্যাটিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ইনিংসের ১৫তম ওভারে বোলিং করতে আসেন ডানহাতি পেসার অঙ্কিত রাজপুত। বোলিং প্রান্তে আসার পর দেখা যায় বল পাওয়া যাচ্ছে না।

কিংস ইলিভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন আর বোলার অঙ্কিত রাজপুত বল খুঁজে না পেয়ে শরণাপন্ন হন ফিল্ড আম্পায়ারের কাছে।

ব্যাটিংয়ে থাকা মার্কাস স্টয়নিস আর এবি ডি ভিলিয়ার্স ছিলেন অপেক্ষায়। এরপর অ্যাকশন রিপ্লেতে দেখা যায় ১৪ তম ওভার শেষে বোলার বল দেন আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ডকে। ওই ওভারে লেগ আম্পায়ার ছিলেন শামসুদ্দিন। ওভার শেষে টাইম-আউট ডাকা হয়।

ওই বিরতিতে ব্রুফ অক্সেনফোর্ডের কাছ থেকে বল নেন আম্পায়ার শামসুদ্দিন। এরপর তা পকেটে রাখেন তিনি। অ্যাকশন রিপ্লের পর পকেটে বল রাখার কথা মনে পড়ে শামসুদ্দিনের। এরপর সেটি বের করে তুলে দেওয়া হয় অঙ্কিত রাজপুতের হাতে। প্রসঙ্গত, এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং তাণ্ডবের ম্যাচে জয় পেয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। চলতি আইপিএলের ৪২তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ১৭ রানে জয় পায় বেঙ্গালুরু।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×