উইন্ডিজের বিশ্বকাপ দলে স্থান না পাওয়ার কারণ জানালেন নারাইন

  স্পোর্টস ডেস্ক ২৫ এপ্রিল ২০১৯, ১৩:৫২ | অনলাইন সংস্করণ

নারাইন,

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। তবে তাতে ঠাঁই হয়নি মায়াবি স্পিনার সুনিল নারাইনের। আরও একবার আন্তর্জাতিক ক্রিকেটে জাতীয় দলের প্রতিনিধিত্ব করতে না পারাটা পোড়াচ্ছে তাকে। সেই দলে স্থান না পাওয়ার কারণও নিজেই জানালেন তিনি।

নারাইন সবশেষ ২০১৭ সালে উইন্ডিজের জার্সিতে মাঠে নামেন। ক্রিকেট দুনিয়ায় ঘাতক স্পিনার হিসেবে আবির্ভূত হলেও বিশ্বব্যাপী টি-টোয়েন্টি লিগে খেলার বদৌলতে পুরোদস্তুর ওপেনার বনে গেছেন তিনি। এবারের আইপিএলেও ফর্মের মগডালে আছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। স্বাভাবিকভাবেই আলোচনায় ছিলেন এবার উইন্ডিজের বিশ্বকাপ দলে ফেরা নিয়ে। তবে আরও একবার আশাহত হতে হলো তাকে।

নারাইন বলেন, আমি সত্যিই খুব খুশি; নির্বাচকরা আমাকে বিবেচনা করেছিলেন। এটি প্রমাণ করে, তারা আমাকে এখনও বিশ্বাস করেন। আমি দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলিনি। তবু উনারা আমাকে আবার ফেরাতে চাচ্ছিলেন। তাদের সঙ্গে আলোচনা করাটা ভালো ছিল। আমি মনে করি, আমরা সবাই একই লক্ষ্য নিয়ে এগোচ্ছি।

নারাইনের শেষ পর্যন্ত চূড়ান্ত দলে না থাকার কারণ আঙুলের চোট। তিনি বলেন, আমি মনে করি, আমার আঙুল এখনও ওয়ানডে ম্যাচ খেলার জন্য ফিট নয়। এখন টি-টোয়েন্টি ম্যাচ চালিয়ে যেতে পারি। এতে মাত্র ৪ ওভার বোলিং করতে হয়। তবে এটিও সহজ নয়। সে ক্ষেত্রে আমাকে ফিজিওর সাহায্য নিতে হয়। এটিই আমাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রেখেছে।

এখনও ক্যারিবীয় ক্রিকেটকে প্রতিনিধিত্ব করার জন্য মুখিয়ে থাকেন নারাইন। ডানহাতি অফস্পিনার বলেন, বিশ্বকাপে খেলতে পারলে সেটি দারুণ হতো। আমি আন্তর্জাতিক ক্রিকেট খেলা এবং উইন্ডিজের প্রতিনিধিত্ব করাটা মিস করব। এটি হৃদয়বিদারক। একসময় আমি আমার সর্বোচ্চটা উজাড় করে দিতাম দলের জন্য। আবারও উইন্ডিজের জয়ে অবদান রাখতে চাই।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। আর উদ্বোধনী দিনের পরের দিন বিশ্বকাপ মিশন শুরু করবে উইন্ডিজ। নিজেদের প্রথম ম্যাচে নটিংহ্যামে পাকিস্তানের বিপক্ষে লড়বেন গেইল-রাসেলরা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×