জঙ্গি হামলায় বিপাকে শ্রীলংকা ক্রিকেট, গৃহবন্দি অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা

  স্পোর্টস ডেস্ক ২৫ এপ্রিল ২০১৯, ১৭:৪৫ | অনলাইন সংস্করণ

শ্রীলংকা,

শ্রীলংকায় আটকা পড়েছে অস্ট্রেলিয়ার তিনটি ক্রিকেট দল। দেশটির রাজধানী কলম্বোতে কয়েকদিন ধরের হামলা চালাচ্ছে জঙ্গিরা। ফলে শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। এ কারণে বাইরে যেতে নিরাপদ মনে করছেন না সফররত ক্রিকেটাররা।

চ্যারিটি ইন্সটিটিউশন ফাউন্ডেশন গুডনেসের প্রতিষ্ঠাতা কুশিল গুনাসেকারা বিষয়টি নিশ্চিত করেছেন। অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৩, অনূর্ধ্ব-১৫ ও নারী দল শ্রীলংকায় সফরে আছে। দলগুলোর ক্রিকেটাররা দেশটি ছাড়তে চাইলেও এই মুহূর্তে পারছে না।

কুশিল গুনাসেকারা জানান, আমরা ৬০টি বিদেশি দলকে খেলার জন্য শ্রীলংকায় আমন্ত্রণ জানিয়েছিলাম। সেগুলো অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের দল। এই মুহূর্তে অস্ট্রেলিয়ার তিনটি দল এখানে আছে। ক্যানেবেরা (অনূর্ধ্ব ১৩), সিডনি (অনূর্ধ্ব-১৫) এবং পার্থের নারী ক্রিকেট দল। ক্রিকেটাররা নিরাপত্তা ইস্যুতে বেরই হচ্ছে না। দ্রুত শহর ছাড়তে চায় তারা।

ভয়াবহ জঙ্গি হামলার কারণে এখন বেশ কিছু দল শ্রীলংকায় আসতে চাইবে না বলে আশংকা প্রকাশ করেছেন তিনি। তার ভাষায়, ২ মে’র মধ্যে আরও আটটি দল শ্রীলংকায় পৌঁছানোর কথা। কিন্তু মনে হচ্ছে, হামলার কারণে তারা আসবে না।

ঘটনাপ্রবাহ : শ্রীলংকায় গির্জা ও হোটেলে সিরিজ হামলা

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×