তরুণদের অনুপ্রেরণায় তাসকিন

  স্পোর্টস ডেস্ক ২৮ এপ্রিল ২০১৯, ২৩:৩২ | অনলাইন সংস্করণ

তাসকিন আহমেদ
বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দলের সিরিজ শুরুর আগে দুই অধিনায়কের সঙ্গে তাসকিন আহমেদ। ছবি: টুইটার থেকে সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। সোমবার (২৯ এপ্রিল) তিন দিনের ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে।

পাকিস্তান সিরিজে খেলার আগে বাংলাদেশ দলের তরুণ ক্রিকেটারদের অনুপ্রেরণা যোগান দেশের তারকা ক্রিকেটার তাসকিন আহমেদ।

বাংলাদেশ-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ শুরুর আগে রোববার মিরপুরে ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নেন দুই দলের অধিনায়ক। সেখানে উপস্থিত থেকে বাংলাদেশ দলের তরুণদের ভালো ক্রিকেট খেলার অনুপ্রেরণা যোগান তাসকিন আহমেদ।

আর সেই ছবি টুইটারে পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাংলাদেশ দলের বিপক্ষে দুটি তিনদিনের এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। ফতুল্লায় প্রথম তিনদিনের ম্যাচ শুরু হবে ২৯ এপ্রিল। ৫ মে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় তিনদিনের ম্যাচ মাঠে গড়াবে।

তিনটি ওয়ানডে ১০, ১২ ও ১৫ মে খুলনায়। সিরিজের জন্য বৃহস্পতিবার বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল ঘোষণা করেছে বিসিবি। অধিনায়ক রিশাদ খান।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল : মোফিজুল ইসলাম, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জানি, সোহাগ আলী, রিশাদ খান (অধিনায়ক), আইস মোল্লা, মাহফুজুর রহমান (সহ-অধিনায়ক), আজিজুল হক, তানভির আলম, সামসুল ইসলাম, মাকসুদুর রহমান, আশিকুর রহমান, শাহরিয়ার আলম ও মুশফিক হাসান।

স্ট্যান্ডবাই : আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ, সজিব আহমেদ, নাসিম ইসলাম ও জিএম তাজিবুল ইসলাম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×