বিশ্বের সবচেয়ে দামি গাড়ি কিনলেন রোনাল্ডো, তবে...

  স্পোর্টস ডেস্ক ০২ মে ২০১৯, ১৫:২১ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো,

বিশ্বের সবচেয়ে দামি গাড়ি লা ভইতুর নোরে বিক্রি হয়ে গেছে। তবে এর ক্রেতার নাম প্রকাশ করেনি বিশ্ববিখ্যাত ফ্রেঞ্চ গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বুগাত্তি। কিন্তু এক স্প্যানিশ ক্রীড়া দৈনিক ইঙ্গিত দিয়েছে, বিলাসবহুল গাড়িটি কিনেছেন জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ব্রিটিশ প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়েছে, রোনাল্ডো এক কোটি ১০ লাখ ইউরো দিয়ে গাড়িটি কিনেছেন। বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় ১০০ কোটি টাকা। চলতি বছরের শুরুতে জেনেভা মোটর শোয় এটি প্রথম দেখা গিয়েছিল।

তবে গাড়িটি ২০২১ সালের আগে চালাতে পারবেন না রোনাল্ডো। কারণ এটি একটি প্রোটোটাইপ মডেল। তাতে খুঁটিনাটি কিছু কাজ বাকি আছে।

১৯৩৬ থেকে ১৯৩৮ সালের মধ্যে ঐতিহাসিক ৫৭ এসসি আটলান্টিক মডেলের চারটি গাড়ি তৈরি করে বুগাত্তি। নতুন সর্বোচ্চ দামি গাড়িটি সেগুলোরই আধুনিক মডেল।

বরাবরই গ্যারেজে দামি গাড়ির শখ রোনাল্ডোর। ইতিমধ্যে তার গ্যারেজে জায়গা করে নিয়েছে মার্সিডিজ সি ক্লাস স্পোর্টস কুপ, রোলস রয়েস ফ্যান্টম, ইউজেএন ফেরারি ৫৯৯ জিটিও, ল্যাম্বার্ঘিনি অ্যাভেন্টাডোর এলপি ৭০০-৪, অ্যাস্টন মার্টিন ডিবি৯, ম্যাকলরেন এমপি৪ ১২সি ও বেন্টলে কন্টিনেন্টাল জিটিসি স্পিড।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×