কাতার ওপেন থেকে ছিটকে গেলেন শারাপোভা

  স্পোর্টস ডেস্ক ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ২১:০৭ | অনলাইন সংস্করণ

মারিয়া শারাপোভা

শারাপোভার চেয়ে র‌্যাংকিংয়ে ৫১ ধাপ পিছিয়ে মনিকা নিকুলেসক। অথচ তার কাছে হেরেই কাতার ওপেন থেকে ছিটকে গেলেন মারিয়া শারাপোভা।

সোমবার অখ্যাত মনিকা নিকুলেসকু ৪-৬, ৬-৪, ৬-৩ এ জয়ী হয়েছেন রুশ টেনিস কন্যার বিপক্ষে। দ্রুত শেষ হয়ে গেল তিন সেটের ম্যাচ। বিশ্ব টেনিস র‌্যাংকিংয়ে রুমানিয়ার খেলোয়াড় নিকুলেসকুর র‌্যাংকিং ৯২। শারাপোভা তার থেকে ৫১ ধাপ এগিয়ে। পাঁচবারের গ্র্যান্ড স্লামজয়ী রুশ রুপসী তার কাছেই ধরাশায়ী হলেন।

আড়াই ঘণ্টার লড়াইয়ের প্রথম সেট জিতেছিলেন শারাপোভাই। ৬-৪ এ প্রথম সেট জেতার পর নিজেকে আর ফিরে পাননি তিনি। ৫২ টি আনফোর্সড এরর তাকে ছিটকে দেয় ম্যাচ থেকে।

বিশ্বের সাবেক একনম্বর শারাপোভা এরআগে দু’বার দোহায় এই আসরের বিজয়ীনি। এবার তিনি ওয়াইল্ড কার্ডে সুযোগ পেয়েছিলেন টুর্নামেন্টে। কোনো সন্দেহ নেই যে, কাতার ওপেনের সবচেয়ে বড় আকর্ষণ ছিলেন টেনিসের গ্ল্যামার গার্ল শারাপোভা। তিনি ছিটকে পড়ায় টুর্নামেন্টের আকর্ষণ অনেকখানি ম্লান হয়ে গেছে।

ম্যাচ হারার পর শারাপোভা বলেন, ‘শারীরিকভাবে আমি ফিট। কিন্তু শেষেরদিকে অনেক ভুল করেছি। তারই খেসারত দিতে হল।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter