আজই গেইলের সেই দানবীয় রেকর্ড ভেঙে ফেলবেন রাসেল!

  স্পোর্টস ডেস্ক ০৩ মে ২০১৯, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

রাসেল,

বিশাল ছক্কা হাঁকাতে দারুণ পারদর্শী তিনি। মাসলে ( পেশি) রয়েছে ব্যাপক জোর। তাই আন্দ্রে রাসেলের নামই হয়ে গেছে ‘মাসলম্যান’। কলকাতা নাইট রাইডার্সের এ বিগহিটার এখন দাঁড়িয়ে দানবীয় রেকর্ডের সামনে। শুক্রবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষেই হয়ে যেতে পারে সেটি।

এবারের আইপিএলে যে ছন্দে আছেন, তাতে রেকর্ডটা গড়ে ফেলতে পারেন রাসেল। প্রতি ম্যাচেই নামতা গুণে ছক্কা হাঁকাচ্ছেন তিনি। এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে মেরেছেন ৫০টি ছক্কা। চলমান আসলে সবচেয়ে বেশি ছক্কা তারই।

রাসেলের ঠিক পেছনে রয়েছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। তবে তার চেয়ে যোজন পেছনে তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার এখন পর্যন্ত হাঁকিয়েছেন ৩২টি ছক্কা।

কিন্তু সব রেকর্ড হিসাব করলে সবার ওপরে থাকবেন গেইল। আইপিএল ইতিহাসে এক আসরে সর্বোচ্চ (৫৯টি) ছক্কা মারার কৃতিত্ব ক্যারিবীয় দানবেরই। এবার তারই রেকর্ড ভাঙার সামনে স্বদেশী।

এখনো লিগের দুটি ম্যাচ বাকি আছে। প্লে-অফ কিংবা ফাইনাল পর্যন্ত যেতে পারলে কাজটা সহজ হয়ে যাবে রাসেলের। এমনকি জ্বলে উঠলে এক ম্যাচেই রেকর্ডটা চুরমার করে দিতে পারেন তিনি। গেইলকে ছুঁতে যে আর মাত্র ৯টি ছক্কা দরকার ক্যারিবিয়ান অলরাউন্ডারের।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×