বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ডাবলস চ্যাম্পিয়ন ইঞ্জি. মেহেদী ও তাইফ

  স্পোর্টস ডেস্ক ০৫ মে ২০১৯, ১৩:০০ | অনলাইন সংস্করণ

বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ডাবলস চ্যাম্পিয়ন ইঞ্জি. মেহেদী ও তাইফ
বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ডাবলস চ্যাম্পিয়ন ইঞ্জি. মেহেদী ও তাইফ

রাজধানীর গুলশান ক্লাব লিমিটেডের উদ্যোগে আয়োজিত ‘ইন্ডিপেনডেন্স ডে বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার টুর্নামেন্ট ২০১৯’-এ স্নুকার ডাবলস পর্বের ফাইনাল রাউন্ডে চ্যাম্পিয়ন হলেন অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও মেঘনা গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর তাইফ-বিন-ইউসুফ। খেলাটি গত ৪ মে সন্ধ্যা ৭টা-রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

ফাইনাল রাউন্ডে ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও তাইফ-বিন-ইউসুফ ৩-১ ফ্রেমে তাঁদের প্রতিপক্ষ জাকি ইব্রাহিম ও তার পার্টনার সামিউল ইসলামকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। বেস্ট অব ৫ ফ্রেমে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্টের ফাইনাল খেলাটি। গত ৩০ এপ্রিল এই টুর্নামেন্ট শুরু হয়েছিল।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালে গুলশান ক্লাবেই দশম ডিবিএল কাপ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার টুর্নামেন্ট ডাবলসে অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও তার সঙ্গি মো. সাব্বির ইসলাম রানার আপ হয়েছিলেন।

বাংলাদেশে বিলিয়ার্ড এন্ড স্নুকার খেলা জনপ্রিয় করতে ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনের সঙ্গেও কাজ করে চলেছেন। তিনি এ পর্যন্ত জাতীয় স্নুকার চ্যাম্পিয়ানশীপেও গুলশান ক্লাবের হয়েই টানা দুইবার অংশ নিয়েছিলেন। তিনি প্রত্যাশা করেন, অদূর ভবিষ্যতে বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার প্রতিযোগিতায় আন্তর্জাতিক পদক লাভ করবে।

এদিকে পৃথক এক বিবৃতিতে অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও মেঘনা গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর তায়িফ-বিন-ইউসুফ ২৬তম ইন্ডিপেনডেন্স ডে বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার টুর্নামেন্ট ২০১৯ চ্যাম্পিয়ানশীপ প্রতিযোগীতার ডাবলসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় অমিকন গ্রুপ ও মেঘনা গ্রুপ পরিবার তাঁদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×