বলিউডে অভিষেক হচ্ছে আন্দ্রে রাসেলের, সোশ্যাল মিডিয়ায় ঝড়

  স্পোর্টস ডেস্ক ০৬ মে ২০১৯, ১৩:২১ | অনলাইন সংস্করণ

রাসেল,

চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে চলতি আইপিএল মাতিয়েছেন আন্দ্রে রাসেল। যদিও গতরাতে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তার দল কলকাতা নাইট রাইডার্স। তবে ওয়েস্ট ইন্ডিজ বিগ হিটারের বিনোদন থেকে বঞ্চিত হচ্ছেন না ভারতীয়রা। এবার বলিউড মাতাতে যাচ্ছেন তিনি। শিগগির শোবিজ জগতে অভিষেক হচ্ছে এ ক্যারিবিয়ানের।

এ সুখবর দিয়েছেন খোদ রাসেল নিজেই। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন, একক গান দিয়ে বলিউডে পা দিচ্ছি আমি। তরুণ সংগীত সুরকার পলাশ মুছালের সুরে একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছি। এরই মধ্যে রেকর্ড সম্পন্ন হয়েছে। শিগগির গানটি মুক্তি পাবে। এজন্য তর সইছে না।

ইতিমধ্যে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় সাইটটিতে রাসেলের পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ১ লাখ ৪০ হাজারের বেশি। একের পর এক ভক্ত তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

উঠতি বলি সুরকার পলাশ জানিয়েছেন, গতকাল রোববার রাসেলের গানটি রেকর্ড করা হয়েছে। জ্যামাইকার ব্যাটসম্যান ভালোই গাইতে পারেন। এমনকি হিন্দি গানও।

রোববার রাতে মুম্বাইয়ের বিপক্ষে ৯ উইকেটে হেরে আইপিএল থেকে বিদায় নেয় কলকাতা। আগের ম্যাচগুলোতে তাণ্ডব চালালেও গুরুত্বপূর্ণ ম্যাচে ম্লান ছিলেন তিনি। ব্যাট হাতে রান পাননি এ পাওয়ার-হিটার।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×