আবারও বিতর্কে হার্দিক পান্ডিয়া

  স্পোর্টস ডেস্ক ০৬ মে ২০১৯, ১৮:২৫ | অনলাইন সংস্করণ

ক্রিস্টাল ডি সুজার সঙ্গে হার্দিকের
অভিনেত্রী ক্রিস্টাল ডি সুজার সঙ্গে হার্দিক পান্ডিয়া। ফাইল ছবি

আবারও বিতর্কে জড়িয়ে গেলেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় এই অলরাউন্ডার পারফরম্যান্সে যতটা না আলোচিত, তার চেয়েও বেশি সমালোচিত ক্রিকেটের বাইরের ঘটনায়।

করণ জোহরের ‘কফি উইথ করণ’ এই জনপ্রিয় অনুষ্ঠানে নারীদের নিয়ে সম্প্রতি বেফাঁস মন্তব্য করে ২০ লাখ টাকা জরিমানা দিয়েছেন হার্দিক পান্ডিয়া।

আবারও বিতর্কে জড়িয়ে গেছেন চলমান আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা ভারতীয় বিশ্বকাপ দলের এই অলরাউন্ডার।

সম্প্রতি ভারতের জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টাল ডি সুজার সঙ্গে মুম্বাইয়ে সাক্ষাৎ হয় হার্দিক পান্ডিয়ার। তারা দুজনে একে অপরের ভালো বন্ধু। সাক্ষাতের সেই মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ঐ অভিনেত্রী ক্যাপশনে লেখেন, আমার ভাইয়ের মত দৃঢ় নেই কেউই।

ছবিটি পোস্ট দেয়ার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ক্রিস্টাল ডি সুজার সঙ্গে হার্দিকের ছবি দেখে অনেকেই আজেবাজে মন্তব্য করতে থাকেন পান্ডিয়াকে নিয়ে। সোশ্যাল মিডিয়ার সেই সমালোচনার বিয়ষটি উঠে আসে ভারতীয় গণমাধ্যমেও।

সমালোচকদের বাজে মন্তব্য এবং বিতর্ককে পাত্তা না দিয়ে ক্রিস্টাল ডি সুজা লেখেন, স্ক্রিনের উল্টো দিকে বসে কিছু টাইপ করে দেওয়া খুবই সহজ। আমার মনে হয় এসব বিষয় এড়িয়ে যাওয়াই সবচেয়ে ভালো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×