ধোনির মেয়েকে অপহরণের হুমকি!

  যুগান্তর ডেস্ক    ০৯ মে ২০১৯, ১০:১৯ | অনলাইন সংস্করণ

বাবা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছোট্ট মিষ্টি মেয়ে জিভা
বাবা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছোট্ট মিষ্টি মেয়ে জিভা। ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন জনপ্রিয় নাম জিভা। মহেন্দ্র সিং ধোনির ছোট্ট মিষ্টি মেয়ে জিভা।

কখনও আইপিএল স্টেডিয়ামে বাবার জন্য গলা ফাটাচ্ছে, আবার কখনও মায়ের সঙ্গে চলছে খুনসুটি। তার সব ছবিই লুফে নিচ্ছেন সবাই। আর বিখ্যাত বাবার সঙ্গে খেলার বিভিন্ন মুহূর্ত রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জিভার নিষ্পাপ শিশুসুলভ আচরণগুলি দারুণ পছন্দ নেটিজেনদের। সাধারণ তো বটেই জিভাতে মুগ্ধ সেলিব্রিটিরাও। কিন্তু জনপ্রিয়তাই কাল হচ্ছে জিভার। এবার রীতিমতো অপহরণের হুমকি পেল সে। এ নিয়ে কলকাতার দৈনিক সংবাদ প্রতিদিনে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

কিডন্যাপ! তাও আবার মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভাকে। এ হুমকি যেন তেন কারো নয়। দিয়েছেন জনপ্রিয় এক অভিনেত্রী। তাও জোর গলায়।

কিন্তু ভয় পাওয়ার কিছু নেই। হুমকিটা এসেছে কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতার কাছ থেকে। আর টুইট করেই এই হুমকি দিয়েছেন তিনি।

টুইটে তিনি লেখেন, ‘ক্যাপ্টেনের অসংখ্য ভক্তের মধ্যে আমিও আছি। তবে এখন আমার পছন্দ সরে যাচ্ছে ছোট্ট জিভার দিকে। তাই ওকে সাবধান করে দিলাম – ওকে কিডন্যাপ করব। এবার আপনাদের যা মনে চায় এই ছবির ক্যাপশান দিন।’ সঙ্গে ধোনির সঙ্গে নিজের ছবি।

এর আগে জিভার কচি গলায় বুলি, ‘বাবা-মায়ের মতোই ভোট দিন সবাই।’ যা একদিন আগেই সোশ্যাল ছড়িয়ে যায়। তারপরই নিজের টুইটারে কিংস ইলেভেন পাঞ্জাব এবং সিএসকে ম্যাচের পরে ছবি পোস্ট করেছেন প্রীতি। তার সঙ্গে ওই বার্তা। যা নিতান্তই মজা করা জন্য!

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×