তাসকিনের বিশ্বকাপ খেলার সম্ভাবনা রয়েছে: পাপন

  স্পোর্টস ডেস্ক ১১ মে ২০১৯, ১৬:৪৮ | অনলাইন সংস্করণ

তাসকিন আহমেদ
তাসকিন আহমেদ। ফাইল ছবি

তাসকিনের বিশ্বকাপ খেলার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, এই মুহূর্তে বিশ্বকাপ দলে কোনো পরিবর্তন আনার চিন্তাভাবনা আমাদের নেই। তবে বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে।

ইংল্যান্ড বিশ্বকাপের ঘোষিত মূল দলে জায়গা হয়নি তাসকিন আহমেদের। স্বপ্নের বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। মিডিয়ার সামনেই কান্নায় ভেঙে পড়েন ডানহাতি এ পেসার।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ডাক পাওয়ায় সেই মানসিক ধাক্কা সামলেছেন দেশসেরা গতিতারকা।

তাসকিন আহমেদের বিশ্বকাপ খেলার নিয়ে বিসিবি সভাপতি সম্প্রতি মিডিয়াকে বলেন, বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে। টিম ম্যানেজমেন্ট সেভাবেই চিন্তা করছে।

গুঞ্জন রয়েছে, বিশ্বকাপ দলে সুযোগ পেয়েও ইনজুরির কারণে বাদ পড়ছেন পেস বোলার আবু জায়েদ রাহী। তার পরিবর্তে দলে ফিরতে পারেন তাসকিন।

রাহীর ইনজুরি নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদনীন নান্নু জানিয়েছেন, ইনজুরির কারণে রাহী একদিন মাত্র নেটে বোলিং করেছে। তবে ফিজিওরা এখনো পর্যন্ত ইনজুরির ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারেননি।

রাহী ইনজুরিতে আক্রান্ত হলেও বিশ্বকাপ শুরুর আগেই তার ফিট হয়ে যাওয়া কথা। তবে জাতীয় দলের কোচ স্টিভ রোডস এবং অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যাচ্ছেন একজন অভিজ্ঞ পেস বোলার। অধিনায়ক-কোচের সেই চাওয়াতেই হয়তো তাসকিনকে দলে ফেরাতে চাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×