আইপিএল ফাইনালে সালমান-ক্যাটের সাক্ষাৎকার নিলেন ব্রেট লি

  স্পোর্টস ডেস্ক ১৩ মে ২০১৯, ১৩:৪১ | অনলাইন সংস্করণ

ব্রেট,

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালের মধ্য দিয়ে রোববার পর্দা নেমেছে আইপিএলের দ্বাদশ আসরের। সেরা দুটি দলই ফাইনাল খেলেছে। শ্বাসরুদ্ধকর ফাইনালি লড়াইয়ে চেন্নাই সুপার কিংসকে মাত্র ১ রানে হারিয়ে রেকর্ড চারবার শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ানস।

শিরোপা নির্ধারণী দিনে সম্প্রচারকারী চ্যানেলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। নতুন ছবি ‘ভারত’-এর প্রচারে আসেন তারা। দুই বলিউড তারকার সাক্ষাৎকার নেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার ব্রেট লি।

শুরুতে ক্যাটরিনাকে প্রশ্ন করেন লি। অজি কিংবদন্তি জানতে চান, কোন দলকে সমর্থন করছ? ক্যাট সাফ জানিয়ে দেন মুম্বাইকে। বরাবরই দলটির প্রতি আমার ভালোলাগা ছিল। তাই এটি ছাড়া কোনো দলের কথা ভাবতেও পারছি না।

লি একই প্রশ্ন করেন সালমানকে। ভাইজানের উত্তর- বুঝতে পারছি না কোন দলকে সমর্থন করব। এক দলে ধোনি ও হরভজন। অন্য দলে যুবরাজ সিং। খুব দোটানায় ভুগছি।

এর পর সালমানকে একটি কাজ দেন ব্রেট লি। কানে, কানে সর্বকালের অন্যতম দ্রুতগতির বোলার নির্দেশ দেয়াতেই পেন্সিল দিয়ে স্কেচ আঁকতে শুরু করেন বলি সুপারস্টার। আর ক্যাটরিনাকে বলা হয় তার ছবির বিষয় ধারণা করতে।

ছবি এঁকে সালমান ক্যাটকে জিজ্ঞাসা করেন, কী আঁকলাম? নায়িকার জবাব, টি-শার্ট। সেই টি-শার্টের পেছনে সাত নম্বর লিখে নায়ক জিজ্ঞাসা করেন, এটা কার টি-শার্ট? অভিনেত্রী অনায়াসে উত্তর দেন, ধোনির।

এবার ক্যাটরিনাকে নির্দেশ দেন লি। সেই মতো বলি ললনা ডাম্বশারাড করে সালমানকে কিছু একটা বোঝানোর চেষ্টা করেন। চোখ বুজে সল্লুর উত্তর- এটা রোহিত।

সবশেষে কৌতূহলী হয়ে ব্রেট লি তাদের কাছে জানতে চান, এত ব্যস্ততার মধ্যেও কী করে তোমরা ক্রিকেটের খোঁজখবর রাখো? সালমানের সোজাসাপ্টা উত্তর- ক্রিকেট ও বলিউড; এ দুটো নিয়েই বেঁচে থাকে ভারতবাসী।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×