সতীর্থদের সতর্কবার্তা মাশরাফির

  স্পোর্টস ডেস্ক ১৪ মে ২০১৯, ১৪:০৩ | অনলাইন সংস্করণ

মাশরাফি,

পরপর দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। ফলে আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপপর্বের শেষ ম্যাচটি আনুষ্ঠানিকতায় পরিণত হয়েছে। তবে টাইগার দলনায়ক আইরিশদের হালকাভাবে নিতে নারাজ। জয়ের ধারা বজায় রেখে ফাইনালে যেতে চান তিনি। ধরে রাখতে চান মোমেন্টাম।

নেপথ্যে যুক্তিসঙ্গত কারণও আছে। এখন পর্যন্ত কোনো ত্রিদেশীয় সিরিজের শিরোপা জেতেনি বাংলাদেশ। ২০১৮ সালের তিন জাতি সিরিজ, নিদাহাস ট্রফি কিংবা গত এশিয়া কাপ— প্রতিটি ফাইনালে রচিত হয়েছে বেদনার চিত্রনাট্য। শিরোপা নির্ধারণী ম্যাচে জায়গা করে নিয়ে পরাজিত হওয়া যেন নিয়মিত চিত্র হয়ে দাঁড়িয়েছে টাইগারদের। স্বাভাবিকভাবে সেই দুঃখ পোড়ায় সমর্থকদের।

এবার নয়া ইতিহাস গড়তে চান মাশরাফি। তাই সতীর্থদের সতর্ক করে দিয়েছেন তিনি। সোমবার উইন্ডিজের বিপক্ষে ৫ উইকেটের সহজ জয়ের পর ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক বলেন, আমরা ভালো বল করেছি। শুরুটা ভালো হয়নি আমাদের। তবে আমরা ব্রেক থ্রু পেয়েছি ভাগ্যক্রমে। মাঝের ওভারে মোস্তাফিজ খুব ভালো বল করেছে। সাকিব ও মিরাজ ভালো বল করেছে।

সতীর্থদের সতর্ক করে দিয়ে মাশরাফি বলেন, ফাইনালে ওঠাটা খুব গুরুত্বপূর্ণ ছিল। ছেলেরা এখন স্বস্তিতে। তবে মাথায় রাখতে হবে এখনও দুই ম্যাচ বাকি। আমাদের জয়ের ধারা বজায় রাখতে হবে। আমরা কখনই ত্রিদেশীয় সিরিজ জিততে পারিনি। এটি আমাদের জন্য বড় সুযোগ শিরোপা জেতার। অবশ্যই আগামী ম্যাচে আইরিশদের সঙ্গে কঠোর হয়ে খেলব। দেখি ফাইনালে কি হয়।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×