ফাইনাল নিয়ে যা বললেন মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ১৬ মে ২০১৯, ১৫:৫৬ | অনলাইন সংস্করণ

মাশরাফি,

বাংলাদেশকে ২৯২ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল আয়ারল্যান্ড। প্রতিপক্ষ যত ছোটই হোক না কেন, এ রান টপকে জেতা সহজ নয়। সেই কঠিন লক্ষ্যকে অনায়াসে তাড়া করেছে টাইগাররা। তুলে নিয়েছে ৬ উইকেটের দুর্দান্ত জয়।

চলতি ত্রিদেশীয় সিরিজে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি বাংলাদেশ। অপরাজেয় থাকার মিশনে এবার নজর ফাইনালে। এ নিয়ে ‘ফাইনাল’ বার্তাও দিয়েছেন দলপতি মাশরাফি বিন মুর্তজা।

বুধবার আয়ারল্যান্ডকে উড়িয়ে দেয়ার পর তিনি বলেন, এ উইকেটে এমন টার্গেট তাড়া করা যাবে তা আমরা জানতাম। দলের সবাই আত্মবিশ্বাসী ছিল। সিরিজে টপঅর্ডাররা দারুণ করছে। এ ম্যাচেও তারা ভালো খেলেছে। বোলিংয়ে আবু (জায়েদ রাহী) দুর্দান্ত ছিল। আমরা টানা তিন ম্যাচ জিতেছি। ফাইনাল নিয়ে অবশ্যই আত্মবিশ্বাসী। শিরোপা জেতার ব্যাপারে আশাবাদী।

এদিন বোলিংয়ে ৫ উইকেট শিকার করেন জায়েদ। ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন লিটন, তামিম ও সাকিব। ৩৫ করে করেন মুশফিক-মাহমুদউল্লাহ।

শুক্রবার ফাইনালি লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। ক্যারিবীয়দের হারিয়ে সিরিজ জিততে পারলে ইতিহাসে প্রথম কোনো আন্তর্জাতিক টুর্নামেন্ট জিতবেন লাল-সবুজ জার্সিধারীরা। ম্যাশের নেতৃত্বে সেই কাঙ্ক্ষিত আশা পূরণ হোক- এটিই চাওয়া দেশের কোটি ক্রিকেটপ্রেমীর।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×