সাকিবের পরিবর্তে কে?

  স্পোর্টস ডেস্ক ১৭ মে ২০১৯, ০১:১৯ | অনলাইন সংস্করণ

মাশরাফি ও সাকিব আল-হাসান
মাশরাফি ও সাকিব আল-হাসান। ফাইল ছবি

ফাইনাল বলে কথা। গুরুত্বপূর্ণ ম্যাচে দলের সেরা খেলোয়াড় ইনজুরিতে। চোটাক্রান্ত হওয়ার কারণে ত্রিদেশীয় সিরজের ফাইনালে সাকিব আল-হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

তবে টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে, সাকিবের জন্য ফাইনালের ঠিক আগ পর্যন্ত অপেক্ষা করা হবে। যদি কোনো কারণে তাকে মিস করা হয় তাহলে সাকিবের বিকল্পও হাতে আছে।

সাকিব প্রসঙ্গে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, সাকিব যদি না খেলে, তাহলে সেটা মোটেও ভালো সংবাদ নয়। আবার এটাও বলব, সাকিবকে ছাড়াও ম্যাচ জেতার সামর্থ্য আমাদের অবশ্যই আছে। এ কারণেই দলে সেরা ১৫ জনকে নেয়া।

বাংলাদে দলে সাকিবের গুরুত্ব প্রকাশ করে মাশরাফি বলেন, অধিনায়ক হিসেবে বলব না। সাকিব কতটা গুরুত্বপূর্ণ সেটা আমি না বললেও চলে। বাংলাদেশের ক্রিকেটে সাকিব কী, সবাই জানে। ওর বদলে যে আসবে সে পেশাদার এবং তারও সামর্থ্য আছে পারফর্ম করার।

একাদশে সাকিব না থাকলেও টিম ম্যানেজমেন্টকে ভাবতে হবে।

তার স্থলাভিষিক্ত হতে পারেন ক্ল্যাসিক্যাল ব্যাটসম্যান লিটন দাস, অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া বোলিং শক্তি বাড়াতে আবু জায়েদ রাহী, রুবেল হোসেনের যে কাউকেই বেছে নিতে পারে টিম ম্যানেজম্যান্ট।

মাশরাফিসহ দেশের ক্রিকেটপ্রেমীদের সবারই প্রত্যাশা, ফিট হয়ে রুত্বপূর্ণ ম্যাচে খেলবেন সাকিব। তার জাদুকরী উপস্থিতি হয়ত এই ম্যাচে এনে দিতে পারে প্রথম চ্যাম্পিয়নশিপ, যা বিশ্বকাপের আগে কাজ করবে বড় টনিক হিসেবে।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×