ইংল্যান্ড সিরিজে শোয়েব-হাফিজকে খেলানো হচ্ছে না কেন?

  স্পোর্টস ডেস্ক ১৭ মে ২০১৯, ১৫:০২ | অনলাইন সংস্করণ

হাফিজ,

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাক টু ব্যাক ম্যাচ হেরেছে পাকিস্তান। বিস্ময়কর হলেও সত্য, দলে থাকা সত্ত্বেও এর কোনোটিতে খেলানো হয়নি শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজকে। অথচ দ্বিতীয় ম্যাচের সময়েও ফিট ছিলেন এ অভিজ্ঞ দুই খেলোয়াড়।

সাউদাম্পটনে সেই ম্যাচটি হারের পর ধারণা করা হয়েছিল, তৃতীয় ওয়ানডেতে পাক মূল একাদশে দেখা যাবে মালিক-হাফিজকে। তবে ভক্ত-সমর্থকদের আশা ভঙ্গ করে তরুণ ও অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে খেলতে নামেন সরফরাজ। সেই ম্যাচেও বিধ্বস্ত হতে হয় সফরকারীদের।

সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ফলে পাঁচ ম্যাচ সিরিজে ২-০তে এগিয়ে ইংল্যান্ড। শুক্রবার চতুর্থ ওয়ানডেতে নটিংহ্যামে পাকিস্তানের মুখোমুখি হবে স্বাগতিকরা। এ ম্যাচ জিতলেই সিরিজ জয় নিশ্চিত হবে তাদের।

অন্যদিকে সিরিজ বাঁচানোর এটি শেষ সুযোগ পাকিস্তানের। এ ম্যাচের আগে শোয়েব-হাফিজকে অন্তর্ভুক্ত করার জোরালো দাবি উঠেছে। সেই দলে রয়েছেন ইংশিল সাবেক অধিনায়ক নাসের হোসাইন, ডেভিড লয়েড, মাইক আথারটন, ইয়ান বোথাম, ওয়াকার ইউনিস ও রমিজ রাজার মতো জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট মস্তিষ্করা।

দ্বিতীয় ম্যাচের আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানায়, মালিক-হাফিজ সম্পূর্ণ ফিট। তাই সেই ম্যাচে তাদের না দেখে অবাক হন ভক্ত-সমর্থকরা। বিশ্বকাপের আর মাত্র ১৪ দিন বাকি। এর আগে সিনিয়র দুই অলরাউন্ডারকে কেন খেলানো হচ্ছে না, কূলকিনারা পাচ্ছেন না তারা। বোর্ডের হঠকারী সিদ্ধান্তে হতভম্ব অন্যরাও।

ঘটনাপ্রবাহ : পাকিস্তান ট্যুর অব ইংল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×