১৪ কোটি টাকার ইফতার নিয়ে ফিলিস্তিনিদের পাশে রোনাল্ডো

  স্পোর্টস ডেস্ক ১৭ মে ২০১৯, ১৬:৪৪ | অনলাইন সংস্করণ

রোনাল্ডো

মানবসেবায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভূমিকা অনন্য। প্রায়ই দুস্থ ও শিশুদের সহায়তায় দুই হাত প্রসারিত করে দেন তিনি। ফের সেই নজির স্থাপন করলেন সিআর সেভেন। ফিলিস্তিনের যুদ্ধবিধ্বস্ত মুসলমানদের ইফতারের জন্য দেড় মিলিয়ন ইউরো দান করেছেন জুভেন্টাস তারকা।

চলছে পবিত্র মাহে রমজান। ইসরায়েলিদের হামলায় শান্তিতে রোজাও রাখতে পারছে না ফিলিস্তিনের জনগণ।

প্রতিনিয়ত তাদের ওপর হামলা করে যাচ্ছে ইসরায়েল। তাতে বিপর্যস্ত গাজার অসহায় মুসলমানরা। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, তাদের ইফতারির জন্য দেড় মিলিয়ন ইউরো দান করেছেন রোনাল্ডো। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৪ কোটি টাকা।

পর্তুগিজ যুবরাজের মহিমান্বিত কর্মের প্রশংসা করছেন মুসলমানরা। এ নিয়ে ঝড় বইছে মুসলিম বিশ্বে। বিভিন্ন স্থানের মুসলমানরা সম্মান জানাচ্ছেন ৩৪ বছর বয়সী তারকা ফুটবলারকে।

এর আগে ২০১২ সালে গোল্ডেন বুট বিক্রি করে ফিলিস্তিনিদের অর্থ দান করেন রোনাল্ডো। পরের বছর বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইসরায়েল খেলোয়াড়ের সঙ্গে জার্সি বদলে অস্বীকৃতি জানান তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×