ট্রফি নিয়ে দেশে ফিরে যা বললেন মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ১৯ মে ২০১৯, ০৩:৫৮ | অনলাইন সংস্করণ

মাশরাফি,

ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন হয়ে আত্মবিশ্বাস নিয়ে আয়ারল্যান্ডে থেকে বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ দল। তবে দেশে ফিরে এসেছেন টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা। সঙ্গে নিয়ে এসেছেন ঐতিহাসিক ট্রফি।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মাশরাফি। নেমেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তবে খুব বেশি কথা বলেননি ম্যাশ। তিনি বলেন,যারা শিরোপা জিততে ভূমিকা রেখেছে, তারাই কথা বলার দাবি রাখে। আমি না।

কেন এ সাফল্য শুধু মাশরাফির একার নয়, গোটা দলের? সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আমি এটুকুই বলতে চাই, সাফল্য শুধু আমার একার না। সবাই দেশে আসুক, তখন সবাই মিলে কথা বলব। সবাই দোয়া করবেন।

আগেই জানা গিয়েছিল, ত্রিদেশীয় সিরিজ শেষে দেশে ফিরবেন মাশরাফি। তিনদিন বিশ্রামে থাকবেন তিনি। আগামী ২৬ মে পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ খেলবেন টাইগাররা। এর আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের সঙ্গে এদিন দেশে ফিরেছেন তাসকিন আহমেদ, ইয়াসির রাব্বি ও নাঈম হাসান। বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানান বিসিবি পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক, মাহবুবুল আনাম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও ছিলেন।

মাশরাফিসহ চারজন ফিরলেও ফরহাদ রেজা রোববার সকালের ফ্লাইটে ফিরবেন। আর তামিম ইকবাল আয়ারল্যান্ড থেকে দুবাই যাচ্ছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ২৩ মে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

এর আগে ছয়টি বহুজাতিক টুর্নামেন্টের ফাইনালে হারে বাংলাদেশ। সপ্তমবারের বেলায় বহুল কাঙ্ক্ষিত ট্রফির স্বাদ পেলেন লাল-সবুজ জার্সিধারীরা। অতীতে সাকিব, আশরাফুল, মুশফিকের অধিনায়কত্বে না পারলেও মাশরাফির চতুর্থবারের প্রচেষ্টায় ট্রফি জিতলেন তারা।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ আয়ারল্যান্ড-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×