বিসিসিআই কর্মকর্তার পরামর্শ শুনে বিপাকে ইরফান পাঠান!

  স্পোর্টস ডেস্ক ২০ মে ২০১৯, ২৩:০০ | অনলাইন সংস্করণ

ইরফান পাঠান
মোহাম্মদ ইরফান পাঠান। ফাইল ছবি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তার পরামর্শ শুনে বিপাকে পড়েছেন দেশটির তারকা ক্রিকেটার মোহাম্মদ ইরফান পাঠান।

বিসিসিআইয়ের নিয়মানুসারে জাতীয় দলের কোনো ক্রিকেটার অবসর নেয়ার আগে বিদেশের কোনও টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগে খেলতে পারবেন না।

কিন্তু বিসিসিআইয়ের এক কর্মকর্তার পরামর্শে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গিয়ে বিপদে পড়েছেন ইরফান পাঠান।

একটি সূত্রে জানা যায়, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে নিজের নাম পাঠানোর আগে ইরফান ভারতীয় বোর্ডের এক সিনিয়র কর্মকর্তার পরামর্শ চান। তখন ইরফান পাঠানকে ওই কর্মকর্তা বলেন, যদি সিপিএলে খেলার সুযোগ পাও, তাহলে পরে তাকে অবসর নেয়ার জন্য একটা সুযোগ করে দেয়া হবে। কিন্তু এটা সম্পূর্ণ নিয়মের বাইরে।

বোর্ডের কোন কর্মকর্তা ইরফান পাঠানকে এরকম পরামর্শ দিয়েছেন, জানতে চাইলে বোর্ডের ওই সূত্র জানায়, ‘এটা সিও’র দুই সদস্য বিনোদ রাই ও ডায়না এডুলজিই বলতে পারবেন।

প্রসঙ্গত, ভারতের হয়ে ২০০৩ সাল থেকে ২৯টি টেস্ট, ১২০টি ওয়ানডে এবং ২৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন অলরাউন্ডার মোহাম্মদ ইরফান পাঠান। ২০১২ সালের পর জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি।

দেশের হয়ে তিন ফরম্যাটে ১৭৩ ম্যাচে ৩০১ উইকেট শিকারের পাশাপশি বল হাতে এক সেঞ্চুরি ও ১১টি ফিফটির সাহায্যে ২ হাজার ৮২১ রান করেন ইরফান পাঠান।

সূত্র: আজকাল

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×