বাংলাদেশের কাছে সেই হারের পর রণকৌশল বদলে ফেলেছে ইংলিশরা

  স্পোর্টস ডেস্ক ২১ মে ২০১৯, ১৭:৩৭ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ,

২০১৫ অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপটা দুর্দান্ত কেটেছিল বাংলাদেশের। ইংল্যান্ডকে বিদায় করে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলেছিল টাইগাররা। সেই হারকে নিজের 'ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন' বলছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ওই পরাজয়টা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন। নকআউট পর্বে উঠতে পারিনি আমরা। এর আগে বিদায় নেয়াটা ছিল বিধ্বস্ত হওয়ার মতো। সেই ধাক্কা সামলে উঠতে অনেক সময় লেগেছে।

মরগান বলেন, জস বাটলার-ক্রিস ওকসরা ম্যাচটা খুব ভালোভাবেই স্মরণে রেখেছে। কারণ, ওই হার মনে করিয়ে দেয়, সব সময় ভালো খেলা যায় না। আপনাকে সব সময় শিখতে হবে। ভীষণ হতাশার সেই বিশ্বকাপের পরই আমরা সবকিছু আকস্মিক পাল্টে ফেলার সিদ্ধান্ত নিই।

সেই ইংল্যান্ড আর এই ইংল্যান্ডের মাঝে পার্থক্য আকাশ-পাতাল। বাংলাদেশের কাছে ওই হারের পর রণকৌশলই বদলে ফেলেছে ইংলিশরা। এবারের বিশ্বকাপে তারাই হট ফেভারিট। বিশ্বমঞ্চে ইংলিশদের টার্গেট বদলা নেয়া। ৮ জুন মাশরাফিবাহিনীর মুখোমুখি হবে তারা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×