বিরাট কোহলির পাশে মুশফিক-মাহমুদউল্লাহ

  আল-মামুন ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪২ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদ

বিরাট কোহলির সঙ্গে তুলনা করা আসলে ঠিক হবে না। তার মতো বিশ্বমানের একজন ক্রিকেটার আজও পায়নি বাংলাদেশ। ভবিষ্যতে পাবে কিনা হলফ করে বলা মুশকিল। তবে মিরপুরের ভেন্যুত রান সংগ্রহের দিক দিয়ে বিরাট কোহলির পাশে নিজেদের জায়গা করে নিলেন মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদরা।

টি-টোয়েন্টি ক্রিকেটে শেরোবাংলা স্টেডিয়ামে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ১১ ম্যাচ খেলে করেছেন ৪৭২ রান। নিজেদের ঘরের মাঠে ২০ ম্যাচ খেলে ৩৪৭ রান নিয়ে দ্বিতীয় পজিশনে বাংলাদেশের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমরে পরেই অবস্থান জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। মিরপুরে শেরেবাংলায় ১৭ ম্যাচ খেলে ৩৩৯ রান সংগ্রহ করেছেন এ অলরাউন্ডার।

বৃহস্পতিবার শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের প্রথম টি-টোয়েন্টিতে ৪৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬৬ রানের লড়াই এক ইনিংস খেলেন মুশফিক। আর ৩১ বলে ২ চার ও সমান ছক্কায় ৪৩ রান করেন মাহমুদউল্লাহ। এই রান সংগ্রহ করার মধ্য দিয়ে রোহিত শর্মাকে পেছনে ফেলে মিরপুর ভেন্যুর রান সংগ্রহের দিক থেকে দ্বিতীয় এবং তৃতীয় পজিশনে চলে যান মুশফিক-রিয়াদরা।

মিরপুর ভেন্যুতে টি-টোয়েন্টিতে ১১ ম্যাচে ৩৩৮ রান নিয়ে চারে অবস্থান ভারতীয় তারকা ক্রিকেটার রোহিত শর্মার। তার চেয়েও চার ম্যাচ বেশি খেলে ২৯০ রান নিয়ে পাঁচ নম্বরে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ঘটনাপ্রবাহ : শ্রীলংকা বাংলাদেশ টি-২০ ঢাকা-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter