মাশরাফির মেয়ের প্রথম রোজা

  যুগান্তর ডেস্ক ২২ মে ২০১৯, ০১:৪৪ | অনলাইন সংস্করণ

হুমায়রা মর্তুজা

জীবনের প্রথম রোজা পালন করেছে মাশরাফি বিন মুর্তজার আট বছর বয়সী শিশুকন্যা হুমায়রা। সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে এ বিষয়টি জানিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।

নিজের ফেসবুক টাইমলাইনে শনিবার হুমায়রার ইফতারের আগ মুহূর্তের ছবি পোস্ট করেন মাশরাফির স্ত্রী। ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে সুমির পোস্ট করা ছবিতে দেখা যায়, ইফতারি সামনে নিয়ে বসে আছে ছোট্ট হুমায়রা।

ছবির ক্যাপশনে সুমি লেখেন, ‘হুমায়রার জীবনে আজ প্রথম রোজা রেখে ইফতার করছে। আলহামদুলিল্লাহ।’

২০০৬ সালের ৭ সেপ্টেম্বরে নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি বিন মর্তুজা।

২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মর্তুজা।

গত ২৯ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করে মাশরাফি বিন মুর্তজার মেয়ে হুমায়রা মুর্তজা।

পবিত্র কোরআনুল কারিমের ৯৩ নম্বর সুরা ‘আদ-দোহা’ তিলাওয়াত করে ছোট্ট হুমায়রা। তার তিলাওয়াতে মুগ্ধ হয়ে পাঁচ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন আহলুল হুফফাজ ফাউন্ডেশন সভাপতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোদ মাশরাফি ও তার স্ত্রী সুমনা হক সুমি। অনুষ্ঠানের শেষ দিকে মঞ্চে উপবিষ্ট হন নড়াইল এক্সপ্রেস। তিনি জানান, দ্বিতীয়বারের মতো এই অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমি মুগ্ধ। একই সঙ্গে হাফেজদের প্রশংসায় ভাসান। এ সময় জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটারদের নামাজ পড়ার প্রসঙ্গও তুলে ধরেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×