সেই স্বপ্ন সত্যি হতে চলছে: শাদাব খান

  স্পোর্টস ডেস্ক ২২ মে ২০১৯, ০২:৪২ | অনলাইন সংস্করণ

শাদাব খান

নিজের শৈশব থেকে লালিত সেই স্বপ্ন সত্যি হতে চলছে বলে জানিয়েছেন পাকিস্তানের বিশ্বকাপ দলের খেলোয়াড় শাদাব খান।

মঙ্গলবার নিজের অফিসিয়াল টুইটার পেজে এক টুইট বার্তায় শাদাব খান বলেন, ‘ছোটবেলা থেকেই পাকিস্তানের বিশ্বকাপ দলে খেলার স্বপ্ন দেখতাম। পাকিস্তানের জাতীয় দলের বিশ্বকাপ জার্সি পরার স্বপ্নে বিভোর ছিলাম। আমাদের সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। আমরা আমাদের সেরাটা দিয়ে পাকিস্তানের জন্য বিশ্বকাপ জয় করতে চাই।’

দেশবাসীর উদ্দেশে শাদাব খান আরও বলেন, ‘আপনারা আপনাদের দেশের সফলতার জন্য দোয়া ও সমর্থন করুন। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের স্কোয়াডে সুযোগ পেয়েছেন লেগস্পিনার শাদাব খানের।

তবে দল ঘোষণার কয়েক দিন পরই তিনি ভাইরাসজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। এ নিয়ে দুশ্চিন্তায় পড়ে পাকিস্তান শিবির। তবে সব শংকা দূর করে তিনি সুস্থ হয়ে ওঠেছেন।

স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ বলেছিলেন, ‘শাদাবের দলে ফেরা আমাদের জন্য সুখবর। বিশ্বকাপের আগে সে ফিট হয়ে যাবে। তার ফেরায় আমরা অনেক উচ্ছ্বসিত।’

বিশ্বকাপে অংশগ্রহণ করার আগে দলের গুরুত্বপূর্ণ সদস্য শাদাবকে সুস্থ হতে সাহায্য করার জন্য আলাদাভাবে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পরে চিকিৎসকের সহায়তায় অনেকটাই সেরে ওঠেন শাদাব। পরে রক্ত পরীক্ষা করার পর জানা যায় শঙ্কামুক্ত এই তরুণ ক্রিকেটার।

আগামী ২৪মে আফগানিস্তানের সঙ্গে প্রস্তুতি ম্যাচ দিয়ে পাকিস্তানের বিশ্বকাপ মিশন শুরু হবে। ২৬ মে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মুখোমুখী হবে পাকিস্তান।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ৩৪টি ম্যাচ খেলেছেন শাদাব। ব্যাটিংয়ে ২৯.৪০ গড়ে ২৯৪ রান সংগ্রহ করেছেন এই ডানহাতি অলরাউন্ডার। এছাড়া বোলিংয়ে ৪.৮০ ইকনোমিতে মোট ৪৭টি উইকেট নিজের ঝুলিতে তুলেছেন ২০ বছর বয়সী শাদাব।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×