ইউরো টি-টোয়েন্টির আইকন আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ২২ মে ২০১৯, ২০:২৬ | অনলাইন সংস্করণ

শহীদ আফ্রিদি
শহীদ আফ্রিদি। ফাইল ছবি

বিপিএলের আদলে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হচ্ছে ইউরোপে। যৌথভাবে তিনটি দেশ আয়োজন করতে যাচ্ছে ইউরো টি-টোয়েন্টি স্লাম।

আর এই ইউরো টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আইকিন হিসেবে নির্বাচিত হয়েছেন শহিদ আফ্রিদি, রশিদ খান, শেন ওয়াটসন ও ব্রেন্ডন ম্যাককলাম।

আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও নেদারল্যান্ডস এই তিন দেশের ক্রিকেট বোর্ডের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

আগামী ৩০ আগস্ট থেকে মাঠে গড়াবে এ টুর্নামেন্ট। তিনটি দেশের মোট ৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। প্রতিটি দলে একজন করে আইকন ক্রিকেটার থাকবেন। খেলা শেষ হবে ২২ সেপ্টেম্বর।

এই টুর্নামেন্টে খেলার কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জেপি ডুমিনি ও লেগ স্পিনার ইমরান তাহির। অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ক্রিস লিন, নিউজিল্যান্ডের লুক রনকি ও পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজমের।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×