ওয়াহাব রিয়াজের ভোরবেলার স্বপ্ন সত্যি হয়েছে!

  স্পোর্টস ডেস্ক ২৩ মে ২০১৯, ১২:৫৯ | অনলাইন সংস্করণ

রিয়াজ,

২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফির পর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি ওয়াহাব রিয়াজ। সেই ক্রিকেটারই পাকিস্তানের চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন। স্বাভাবিকভাবেই হতবাক হয়েছেন অনেকে।

এ নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তুমুল হইচই। কেউ কেউ বলছেন, স্বজনপ্রীতি করেছেন পাকিস্তানি নির্বাচকরা। তবে ওয়াহাব বলছেন ভিন্নকথা। তার বিশ্বাস- ১০ দিন আগে ভোরবেলায় দেখা স্বপ্ন সত্যি হয়েছে।

তিনি বলেন, আমি মিকি আর্থার ও সরফরাজ আহমেদকে স্বপ্নে দেখেছি। দেখেছি তারা আমাকে দলে নিচ্ছেন। আবার বেরও করে দিচ্ছেন।

রিয়াজ বলেন, ১০ দিন আগে আমি স্বপ্নে দেখি ইনজি ভাই (প্রধান নির্বাচক ইনজামাম) আমাকে ফোন করে বলছেন, শেষ সুযোগটা পাচ্ছ। শেষ পর্যন্ত সেটাই সত্যি হয়েছে। উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া একজন ক্রিকেটারের জন্য এর চেয়ে ভালো কী হতে পারে?

আন্তর্জাতিক ম্যাচ না খেললেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফরমার ওয়াহাব। সবশেষ ঘরোয়া আসরে পাঁচ ম্যাচে ১০ উইকেট নিয়ে হন টুর্নামেন্টসেরা। ইংল্যান্ডে খেলার অভিজ্ঞতাও তাকে নির্বাচকদের বিবেচনায় এনেছে। ডার্বিশায়ারের হয়ে ইংলিশ কাউন্টি ক্রিকেট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলেন তিনি।

তবু সমালোচনা হচ্ছে। তবে মুখে জবাব না দিয়ে মাঠের পারফরম্যান্স দিয়ে সেটি বুঝিয়ে দিতে চান তিনি।

বাঁহাতি গতি তারকা বলেন, গেল দুই বছর আমি অনেক পরিশ্রম করেছি। সবসময় চেয়েছি দলে ফিরতে। এক ম্যাচের পারফরম্যান্স দিয়ে কাউকে বিচার করা যায় না। একজন বোলার এক ম্যাচে ৬০, ৭০, ৮০ রান দিতেই পারে। আমার ক্ষেত্রেও সেটি ঘটেছে। এর মানে এই নয় যে, আমি ফুরিয়ে গেছি। এখনও গতি ঠিক আছে, সুইংও করাতে পারি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×