পন্টিংয়ের চোখে বিশ্বকাপে ডেঞ্জারম্যান যিনি

  স্পোর্টস ডেস্ক ২৩ মে ২০১৯, ১৭:৩৩ | অনলাইন সংস্করণ

বাটলার,

আর মাত্র ৬ দিন বাকি। এরপরই বেজে উঠবে বিশ্বকাপের দামামা। এখন চলছে ময়নাতদন্ত। কোন ব্যাটসম্যান প্রতিপক্ষের জন্য আতংক হয়ে উঠতে পারেন তা নিয়েও চলছে জল্পনা।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং মনে করেন, বিশ্বকাপে ডেঞ্জারম্যান ইংল্যান্ডের জস বাটলার। অন্য দলগুলোর জন্য হুমকি সে।

এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের কোচিং স্টাফের অন্যতম সদস্য পন্টিং। সঙ্গত কারণে অজি খেলোয়াড়দের দিকে নজর রাখতে হচ্ছে তাকে। পাশাপাশি অংশগ্রহণকারী দলগুলো নিয়ে বিশ্লেষণও করছেন।

তিনি বলছেন, এ মুহূর্তে ইংল্যান্ডের সবচেয়ে ভয়ংকর বা বিপজ্জনক খেলোয়াড় বাটলার। সে মাঠের চারদিকে শট খেলতে পারে। সজোরে বল মারতে পারে। বলকে অনেক দূরে আছড়ে ফেলতে সক্ষম।

বিশ্বকাপে বাটলার থাকছেন দলের সহঅধিনায়কের ভূমিকায়। ২৮ বছর বয়সী উইকেটরক্ষক –ব্যাটসম্যান ইংলিশদের ব্যাটিংঅর্ডারের অন্যতম মূল ভরসা। যেমন পারেন ধরে খেলতে, তেমন পারেন হাত খুলে মারতে। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে দুর্দান্ত ছিলেন তিনি।

বাটলারকে মূল্যায়ন করে পন্টিং বলেন, বিশ্বকাপে প্রতিপক্ষের জন্য ভয়ংকর হয়ে উঠতে পারে বাটলারই। গেল ২-৩ বছরে অনেক উন্নতি করেছে সে। এবার লাইমলাইটে ও।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×