বিশ্বকাপে স্ত্রীদের সঙ্গে রাখতে পারবেন না পাক ক্রিকেটাররা

  স্পোর্টস ডেস্ক ২৪ মে ২০১৯, ১২:২৫ | অনলাইন সংস্করণ

পাকিস্তান

বিশ্বকাপে স্ত্রী ও পরিবারের সদস্যদের সঙ্গে রাখতে পারবেন না পাকিস্তানের ক্রিকেটাররা। তাদের বিষয়টি পরিষ্কার জানিয়ে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এ তথ্য নিশ্চিত করেছে। বৈশ্বিক টুর্নামেন্ট চলাকালীন খেলায় খেলোয়াড়দের মনোযোগ ধরে রাখতে এমন সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলেছে পাকিস্তান। এ সময়ে স্ত্রী-সন্তান-পরিজন নিয়ে থাকার অনুমতি ছিল সরফরাজদের।

এবার পিসিবি সাফ জানিয়ে দিল, ক্রিকেটের সর্বোচ্চ আসরে স্ত্রী ও পরিবারের সদস্যদের রাখতে পারবেন না ক্রিকেটাররা। অবশ্য কেউ রাখলে রাখতে পারবে। তবে এ ক্ষেত্রে তাদের জন্য এক কানাকড়িও খরচ করবে না বোর্ড। পরিবারের সদস্যদের যাতায়াতসহ থাকা-খাওয়ার সব ব্যয় ক্রিকেটারদেরই ব্যক্তিগতভাবে বহন করতে হবে।

সাধারণত বিদেশ সফরে পরিবার সঙ্গে রাখতে ক্রিকেটারদের অনুমতি দেয় পাক বোর্ড। কারণ পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেট হয় না। ফলে বছরের বেশিরভাগ সময়ই তাদের বাইরে থাকতে হয়। এ ক্ষেত্রে তাদের স্ত্রী, বাচ্চা, পরিজনদের খরচও বহন করে বোর্ড।

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে বিশ্বকাপের দ্বাদশ আসরের। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। আর পরের দিন নটিংহ্যামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করবে পাকিস্তান।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×