হ্যারি কেনের সঙ্গে কোহলির ছবিতে অভিষেকের ব্যঙ্গ

  স্পোর্টস ডেস্ক ২৫ মে ২০১৯, ১৪:৩২ | অনলাইন সংস্করণ

হ্যারি কেনের সঙ্গে কোহলির ছবিতে অভিষেকের ব্যঙ্গ

আর মাত্র ৪ দিন বাদেই পর্দা উঠছে বিশ্বকাপের। সেই মহারণে অংশ নিতে সবকটি দল এখন কার্ডিফে।

বিশ্বকাপে অংশ নিতে টিম ইন্ডিয়াও ইংল্যান্ডে অবস্থান করছে। শেষ মুহূর্তের প্রস্তুতিতে কেনিংটন ওভালে ঘাম ঝড়াচ্ছেন কোহলিরা।

এদিকে প্রস্তুতির মাঝেও কিছুটা ফুটবলপ্রেমী হয়ে উঠেছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।

লন্ডনে এসে নিজের প্রিয় ফুটবলারের সঙ্গে দেখা করলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেছেন সে ছবি।

ছবিতে দেখা গেছে, ইংল্যান্ড জাতীয় ফুটবল দল ও টটেনহ্যাম হটস্পারের অধিনায়ক হ্যারি কেইনের সঙ্গে হাস্যজ্বল বিরাট কোহলি।

ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘হ্যারি কেন, তোমার সঙ্গে সাক্ষাতের বিষয়টি খুবই উপভোগ্য ছিল। চ্যাম্পিয়নস লিগের ফাইনালের জন্য তোমাকে শুভকামনা।’

ছবিটি শেয়ার করেছেন হ্যারি কেনও। কোহলির প্রশংসায় কেন ক্যাপশনে লিখেছেন, ‘শেষ কয়েক বছর বেশ কয়েকটি টুইট করার পর অবশেষে কোহলির সঙ্গে সাক্ষাৎ হলো। তিনি ভালো একজন মানুষ এবং অনবদ্য ক্রীড়া ব্যক্তিত্বও বটে।’

কোহলি ও হ্যারি কেনের এমন টুইটে তাদের ভক্ত-অনুরাগীরা বেশ খুশি হলেও বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন বলি অভিনেতা অভিষেক বচ্চন।

কোহলি যে মনেপ্রাণে একজন চেলসি সমর্থক সে কথাই জানালেন তিনি। এটা সবারই জানা যে, টটেনহ্যামের চিরপ্রতিদ্বন্দ্বী চেলসি। দুদলের সমর্থকদের মধ্যে প্রতিনিয়ত কথার যুদ্ধ লেগেই থাকে।

অথচ ব্লুজদের সমর্থক হয়ে কোহলি শুভকামনা জানালেন টটেনহ্যামের ফাইনাল ম্যাচের বিষয়ে!

চেলসির জার্সি হাতে বিরাট কোহলি

অভিষেক নিজেও একজন পাড় চেলসি ভক্ত। তাই বিষয়টিতে একটু আপত্তি থাকতেই পারে তার। সেজন্য এই ঘটনায় অভিষেক বচ্চন সুকৌশলে কোহলিকে ব্যঙ্গ করেছেন। টুইটারে কেইনের পোস্টের কমেন্ট বক্সে চেলসির জার্সি হাতে দাঁড়ানো কোহলির একটি ছবি আপলোড করেন তিনি। আর সেখানে কিছুই না লিখে শুধুমাত্র হাসির ইমোজি দেন।

অভিষেকের এই হাসির ইমোজিতেই ভক্ত-অনুরাগীদের বুঝতে অসুবিধা হয়নি যে, এটা ভারতীয় অধিনায়ককে একপ্রকারে বিদ্রুপ ছাড়া আর কিছুই নয়।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×