জুনায়েদ খানের আচরণে আফ্রিদির ক্ষোভ

  স্পোর্টস ডেস্ক ২৫ মে ২০১৯, ১৮:০৪ | অনলাইন সংস্করণ

জুনায়েদ খান-শহীদ আফ্রিদি
জুনায়েদ খান-শহীদ আফ্রিদি। ফাইল ছবি

জুনায়েদ খানের বিরুদ্ধে বেজায় চটেছেন পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি শহীদ আফ্রিদি। আসন্ন বিশ্বকাপের প্রাথমিক দলে বাছাই হওয়ার পর চূড়ান্ত দল থেকে বাদ পড়ায় সোশ্যাল মিডিয়ায় যে প্রতিক্রিয়া দেখান জুনায়েদ সেটি পছন্দ হয়নি সাবেক এ অধিনায়কের। এজন্য তিনি টিম ম্যানেজমেন্টের কাছে জুনায়েদের শাস্তিরও দাবি করেন।

শুক্রবার পারফিউম উৎসব অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে ক্ষুব্ধ আফ্রিদি বলেন, জুনায়েদ সোশ্যাল মিডিয়ায় যে প্রতিক্রিয়া দেখিয়েছে তা কখনও উচিত হয়নি।

তিনি বলেন, এভাবে বাদ পড়ার কারণে সে হতাশাগ্রস্ত, এটা ঠিক আছে। কিন্তু তার উচিত আবেগকে নিয়ন্ত্রণ করা। ছবি দিয়ে প্রতিবাদ করা সমীচীন নয়। এজন্য টিম ম্যানেজমেন্টের উচিত এসব কিছু দেখভাল করা। এদিকে সরফরাজকে সামনে থেকে নেতৃত্ব দেয়ারও পরামর্শ দিয়েছেন আফ্রিদি।

দলের বর্তমান অধিনায়ক সরফরাজের উদ্দেশে তিনি বলেন, সরফরাজের উচিত দায়িত্ব নিয়ে নিজের ব্যাটিং অর্ডার আরও উপরে তোলা। তাকে বেপরোয়া শট না খেলে দায়িত্বশীল ভূমিকা নিতে হবে। এজন্য তার ব্যাটিং পজিশনের উপরে আসা দরকার।

এছাড়া আফ্রিদি শেষবারের মতো বিশ্বকাপ খেলা শোয়েব মালিককে নিয়ে ব্যাপক আশাবাদী।

শোয়েব মালিকের উদ্দেশে আফ্রিদি বলেন, বিশ্বকাপে শোয়েব মালিকের উচিত একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ককে গুরুত্বপূর্ণ সময়ে সিদ্ধান্ত নিতে সহায়তা করা। যেহেতু এটা মালিকের শেষ বিশ্বকাপ সেহেতু সেও চাইবে শেষটা যাতে সর্বোচ্চ ভালো হয়।

এদিকে ওয়াহাব রিয়াজের প্রতি বিশেষ আস্থা রাখতে চান আফ্রিদি। আফ্রিদির বিশ্বাস ওয়াহাব রিয়াজ দলে ফেরায় বিশ্বকাপে দল বোলিং আক্রমণ শক্তিশালী হয়েছে।

তিনি বলেন, আমি ওয়াহাবকে নিয়ে আশাবাদী। বিশ্বকাপের মতো মঞ্চে তার নৈপুণ্যে পাকিস্তান স্বপ্নপূরণ করবে আমি আশাবাদী।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×