অস্ট্রেলিয়াকে ২৪০ রানের টার্গেট দিল শ্রীলংকা

  স্পোর্টস ডেস্ক ২৭ মে ২০১৯, ১৯:৩৯ | অনলাইন সংস্করণ

শ্রীলংকাকে

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২৩৯ রানে গুটিয়ে গেল শ্রীলংকা ক্রিকেট দল। প্রথম প্রস্তুতি ম্যাচের মতো দ্বিতীয় খেলায়ও ব্যাটিং বিপর্যয় লংঙ্কানদের।

আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৫১ রানে অলআউট হয় শ্রীলংকা।

সোমবার ইংল্যান্ডের সাউদাম্পটনের দ্য রোজ বোলে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলংকা।

আগে ব্যাটিংয়ে নেমে দুই উইকেটে ১১০ রান করা শ্রীলংকা এরপর সময়ের ব্যবধানে উইকেট হারায়। নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ম্যাচে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন ওপেনার লাহিরু থিরিমান্নে ও সাত নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা ধনঞ্জয়া ডি সিলভা। ৬৯ বলে সাত চারের সাহায্যে ৫৬রান করেন থিরিমান্নে।

ইনিংস শেষ হওয়ার ৮ বল আগে আউট হন সিলভা। তার আগে ৪১ বলে চারটি চারের সাহায্যে ৪৩ রান করেন ডি সিলভা। এছাড়া ২৪ রান করেন কুশল মেন্ডিস, ২৭ রান করেন থিসেরা পেরেরা। ২১ রান করেন জীবন মেন্ডিস।

অস্ট্রেলিয়ার হয়ে অধিনায়ক অ্যারন ফিঞ্চ, উইকেটকিপার অ্যালেক্স কেরি এবং ওপেনার উসমান খাজা ছাড়া বাকি আটজন বোলিং করে সফল হন।

অ্যাডাম জাম্পা নেন দুই উইকেট। এছাড়া মিসেল স্টার্ক, পেট কামিন্স, রিচার্ডসন, ম্যাক্সওয়েল, মার্কু স্টইনিস, নাথান লায়ন ও স্টিভ স্মিথ একটি করে উইকেট শিকার করেন।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×