বাবর আজমের সেঞ্চুরি-প্রশ্ন, বাংলাদেশকে কটাক্ষ পাক সাংবাদিকের

  স্পোর্টস ডেস্ক ২৮ মে ২০১৯, ১২:৫১ | অনলাইন সংস্করণ

বাবর

একপ্রান্তে সতীর্থরা যাওয়া-আসা করছেন, অন্যপ্রান্তে বুক চিতিয়ে লড়ছেন বাবর আজম। শেষ পর্যন্ত সেঞ্চুরি তুলে দলকে এনে দেন ২৬২ রানের লড়াইয়ের পুঁজি। তার লড়াকু তিন অঙ্ক ছোঁয়া ইনিংসটি (১১২) আসে ১০৮ বলে।

শেষ পর্যন্ত বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে ট্রেন্ট ব্রিজে আফগানিস্তানের বিপক্ষে ৩ উইকেটে হেরে যায় পাকিস্তান। ফলে হারের বৃত্তেই থাকতে হয় তাদের। ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে আসেন বাবর। সেখানে তাকে বিব্রতকর প্রশ্নের সম্মুক্ষীণ হতে হয়। পরোক্ষভাবে কটাক্ষ করা হয় বাংলাদেশকে।

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে আছেন বাবর। ওয়ানডেতে রয়েছেন সাতে। সেই তারই এ ম্যাচে ব্যাটিংয়ের ধরন নিয়ে প্রশ্ন তোলেন পাকিস্তানি চ্যানেল সামা টিভির রিপোর্টার।

বাবরের প্রতি প্রশ্ন ছুড়ে দেন ওই সাংবাদিক, আপনি টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বে নাম্বার ওয়ান। মরা পিচে আপনার মতো ব্যাটসম্যান কী করে এত অলস ও ধীরগতির সেঞ্চুরি হাঁকায়? আমাদের স্ট্রাইক রেট বাংলাদেশের চেয়েও কম। অনেকে আপনাকে স্বার্থপর খেলোয়াড় বলে। দলের জন্য নয়, নিজের স্বার্থের জন্য খেলেন- এটা কতটা সঠিক?

জবাবে পাকিস্তানের ‘বিরাট কোহলি’ বলেন, এটা আপনার মনে হতে পারে। তবে টিম ম্যানেজমেন্ট যে পরিকল্পনা অনুযায়ী আমাকে খেলতে বলে আমি সেই প্ল্যান মোতাবেক খেলে থাকি। নিজের জন্য খেলি না। দল-দেশ পাকিস্তানের জন্য খেলি।

বাবর বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে আমি সবসময় চেষ্টা করি। আফগানিস্তানের বিপক্ষে সবাই আউট হয়ে যাচ্ছিল। আমি চেষ্টা করেছিলাম জুটি গড়ার এবং শেষ পর্যন্ত খেলার। আমি যদি আগভাগে আউট হয়ে যেতাম তা হলে হয়তো এ সংগ্রহটাও হতো না।

তথ্যসূত্র: বিরেকর্ডার/টুইটার

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×